Godhuli Alap: প্রেমের কাছে বয়স কিছুই না প্রমাণ করল গোধূলি আলাপ! আচল উড়িয়ে উকিল অরিন্দম বাবুকে প্রেমের জোয়ারে ভাসাবে নোলক! ভ্যালেন্টাইন সপ্তাহে ভাইরাল রোমান্টিক প্রোমো

এই মুহূর্তে বাংলা টেলিভিশন জুড়ে প্রেমের বন্যা। আসলে বাঙ্গালীদের যেকোনো উৎসব বাংলা টেলিভিশনে ধরা পড়ে না এমনটা হয় না। আর প্রেমের সপ্তাহে প্রেম হবে না সেটা কি হয়?

এই মুহূর্তে স্টার জলসার সম্প্রচারিত অত্যন্ত জনপ্রিয় একটি ধারাবাহিক হল ‘গোধূলি আলাপ’। নোলক এবং অরিন্দমের অসমবয়সী প্রেমের গল্প এখন হয়ে উঠেছে দর্শকদের ঘরের গল্প। সেই কারণেই সিরিয়ালের চরিত্র নয়, তাঁরা এখন হয়ে উঠেছেন সকলের বাড়ির লোক। এবার এই ‘গোধূলি আলাপ’এর একটি নতুন ঝলক প্রকাশ্যে এসেছে আগামী পর্বে, যা দেখার পর মন ভরে গিয়েছে সকলের

সিরিয়াল শুরু হওয়ার সময় এর গল্প দেখে দর্শকরা প্রথমে এর থেকে মুখ ফিরিয়ে নিয়েছিল। কিন্তু পরে আস্তে আস্তে তাদের মনে ধরে যায় এই গল্প। কৌশিক সেন এবং নবাগতা অভিনেত্রী সোমু সরকারের অনস্ক্রিন কেমিস্ট্রি মনে ধরেছে দর্শকদের। নোলক-অরিন্দমের ওপর রাগ নয়, বরং তাঁদের খুনসুটি দেখতে এখন বেশ ভালো লাগে তাদের।

কিন্তু এখন নায়ক ও নায়িকার মাঝে অনেকটা দূরত্ব চলে এসেছে খলনায়িকার জন্যে। নোলক আর উকিল বাবু মনে মনে একে অপরকে চাইলেও সরাসরি সেটা প্রকাশ করতে পারে না। তবে এবার স্টার জলসার তরফ থেকে শেয়ার করা নতুন প্রোমোয় দেখা গিয়েছে মন খুলে প্রেমের প্রকাশ করবে তারা।

ওটা ফেব্রুয়ারি মাস আসলে প্রেমের মাস বলে ধরা হয় কারণ এই দিনেই একটি বিশেষ দিনটিকে ভ্যালেন্টাইন্স ডে অর্থাৎ প্রেমের দিন হিসেবে উদযাপন করা হয় বিশ্বজুড়ে। এবার এই দিনটি উদযাপনে মেতে উঠবে গোধূলি আলাপ। ফের সব ভুল বোঝাবুঝি, মান অভিমান দূরে ঠেলে কাছাকাছি আসছে নোলক এবং অরিন্দম।

Back to top button