Bangla Serial

বাড়িতেই গীতায় হাত রেখে অরুন্ধতীর সামনে নোলক স্বীকার করল উকিল বাবুর প্রতি তার টান আছে!, ‘বাড়ির মধ্যে গীতায় হাত রেখে এসব কে বলে?’, গাঁ’জাখুরি গোধূলি আলাপের গল্প দেখে মাথায় হাত নেটিজেনদের

স্টার জলসার একটা অন্যতম প্রোগ্রেসিভ সিরিয়াল হল গোধূলি আলাপ। অন্তত সেরকমটাই ভাবতেন এই ধারাবাহিকের ভক্তরা তবে যবে থেকে নোলক ঠাকুরের কাছে প্রার্থনা করে বরের জন্য তাকে সুস্থতা ফিরিয়ে দিয়েছে এবং সেখানে যখন কোন ডাক্তারের কৃতিত্ব দেখানো হয়নি কবে থেকেই দর্শকদের মনে হয়েছে যে এটা তো সেই পুরনো বাংলা সিনেমার মতো হয়ে গেল। অবশ্যই ঠাকুরের আশীর্বাদ রয়েছে কিন্তু সেখানে ডাক্তারের কৃতিত্ব টাকে তো দেখানো উচিত। এমন ভাবে দেখানো হলো যে নোলক খালি পায়ে ঠাকুরের কাছে হেঁটে গেছে বলেই অরিন্দম ফিরে এসেছে।

তবে বর্তমানে আমরা দেখব যে নোলক আর অরিন্দমের মধ্যে যতই ঝগড়া বাঁধিয়ে দেওয়া হোক দুজনে দুজনের প্রতি একটা টান তৈরি হয়েছে। বাধ্য হয়ে নোলককে বিয়ে করেছিল অরিন্দম এ কথা আমরা সকলেই জানি। কিন্তু বরং অনেক পরে নোলক সেটা জানতে পেরেছে আর তারপরেই তার অভিমান হয়েছে এবং সে বাড়ি ছেড়ে চলে যেতে চেয়েছিল। তখন তাকে বুঝিয়ে নিরস্ত করা হয় কিন্তু এখন আবার নো লোক বাড়ি ছেড়ে চলে যেতে চাইছে এবং সেই চলে যাওয়ার পথেই তাকে অরিন্দমের মা অরুন্ধতী আটকায়।

একটি ভিডিওতে দেখা যাচ্ছে তার সামনে লাল শালু কাপড়ের ভেতর রাখা গীতা রেখে অরুন্ধতী বলছেন যে তুমি গীতা ছুঁয়ে বল এই বাড়ির প্রতি কি তোমার টান আছে? সকলে ভেবেছিল যে নোলক হয়তো বলবেন না কিন্তু সকলকে চমকে দিয়ে নোলক বলে হ্যাঁ আছে।

তখন অরুন্ধতী তাকে জিজ্ঞাসা করেন যে কার ক্ষতি আছে তখন নোলক জানায় আপনার প্রতি আছে, যে আমাকে উদ্ধার করে এই বাড়িতে আশ্রয় দিয়েছিল তার প্রতি আছে। সেটা শুনে অরিন্দম চমকে যায় এবং আবার ধীরে ধীরে ভালোবাসার সূত্রপাত হয়।

দৃশ্যটা হয়তো খুব চমৎকার কিন্তু একটা জিনিস দেখে দর্শকদের খুব অবাক লেগেছে যে বাড়ির মধ্যে বাড়ির বউকে গীতাতে হাত রেখে এরকম সত্যি কথা বলায় কে? অনেকে বলছেন যে এটা তো উকিলদের ফ্যামিলি তাই হয়তো আদালতের জিনিস বাড়িতেও নিয়ে এসেছে এইভাবে গীতাতে হাত রেখে নোলককে বাড়ির ভেতর সত্যি বলানোর দৃশ্য দেখে হাসছেন অনেক নেটিজেনরা।

Related Articles

Leave a Reply

Your email address will not be published.

Back to top button