Bangla Serial

নোলককে ফাঁসিয়ে দিল উকিল দিদি! গ্রেফতার হল নোলক, অসহায় অরিন্দম রায় কি পারবে বউকে ছাড়িয়ে আনতে? ভাইরাল গোধূলি আলাপের নতুন প্রোমো

দর্শকদের মন জয় করতে একের পর এক নতুন সিরিয়াল নিয়ে এসেছে স্টার জলসা এবং জি বাংলা দুই চ্যানেল। জিবাংলা নিয়ে এসেছে পিলু, লক্ষ্মী কাকিমা সুপারস্টার, গৌরী এলো, উড়ন তুবড়ি। অন্যদিকে স্টার জলসা নিয়ে এসেছে অনুরাগ এর ছোঁয়া গুড্ডি গোধূলি আলাপ।

এরমধ্যে গোধূলি আলাপ সিরিয়ালের কনসেপ্টটা বেশ আলাদা। এই সিরিয়ালের যখন প্রথম প্রোমো এসেছিল তখন দর্শকরা এই সিরিয়ালকে একদম ভালো ভাবে গ্রহণ করেননি। অসমবয়সী সম্পর্কের গল্পকে দর্শকরা খুব নিচু চোখে দেখেছিলেন। মাঝবয়সী অ্যাডভোকেট অরিন্দম রায়ের সঙ্গে ভাগ্যের ফেরে বিয়ে হয় অল্প বয়সী নোলকের।তারপরে কীভাবে নোলকের সঙ্গে অরিন্দমের সুখী সংসার জীবন হবে সেটা নিয়েই গল্প ধীরে ধীরে এগোচ্ছে।

অরিন্দম রায়ের ভূমিকায় অভিনয় করছেন কৌশিক সেন এবং নোলকের ভূমিকায় রয়েছেন নবাগতা সোমু সরকার। দুজনের কেমিস্ট্রি দর্শকদের ভীষণ ভালো লাগছে। এছাড়া সিনিয়ার অভিনেত্রীদের মধ্যে রয়েছেন সোহাগ সেন। খলনায়িকার ভূমিকায় রয়েছেন রোশনি ভট্টাচার্য যিনি করুণাময়ী রানী রাসমণি ধারাবাহিকে জগদম্বার ভূমিকায় অভিনয় করতেন।

আমরা পয়লা বৈশাখ উপলক্ষ্যে স্পেশাল এপিসোড দেখেছি। সেখানে বহুরূপী সেজে গাজনের নাচ দেখিয়ে ছিল নোলক। আর এবার চলে এলো নতুন প্রোমো যেখানে দেখানো হবে যে নোলক বিপদে পড়েছে আর তাকে বিপদে ফেলেছে উকিল দিদি।

নতুন প্রোমোতে দেখা যাচ্ছে যে,আদালত এর মধ্যে অরিন্দম রায় কোন একটি বিশেষ সাক্ষ্য প্রমাণ দিতে যাচ্ছিলেন যার জন্য তার দরকার ছিল একটি ফাইল যাতে ছিল জরুরী প্রমাণের কাগজপত্র। সেই সময়ে নোলক তাকে সেই ফাইল দিতে আসে কিন্তু সেই ফাইল ধাক্কা লেগে নিচে পড়ে যায় এবং দেখা যায় তার মধ্যে থেকে বেরিয়ে আসছে অনেক টাকার বান্ডিল।উকিল দিদি পাশ থেকে দাঁড়িয়ে মুচকি হাসতে থাকেন অর্থাৎ বোঝা যায় যে গোটা ঘটনাটা তিনিই ঘটিয়েছেন‌‌।

এরপর আদালত অবমাননার দায়ে নোলককে গ্রেফতার করা হয় আর অসহায় ভাবে দাঁড়িয়ে থাকে অরিন্দম। সে প্রতিজ্ঞা করে যে যেভাবেই হোক সে নোলককে ছাড়িয়ে আনবেই। এরপরে কী হবে তা জানার জন্য আপনাকে চোখ রাখতে হবে স্টার জলসার পর্দায়।

Related Articles

Leave a Reply

Your email address will not be published.

Back to top button