Bangla Serial

গোধূলি আলাপ ছেড়ে দিলেন কৌশিক সেন! তার জায়গায় আসছেন অন্য জনপ্রিয় অভিনেতা, খবর শুনে মাথায় হাত গোধূলি আলাপের ভক্তদের

রাজ চক্রবর্তী পরিচালিত গোধূলি আলাপ ধারাবাহিক শুরুর থেকেই দর্শকদের মধ্যে জনপ্রিয়তা অর্জন করতে শুরু করেছে। ধারাবাহিকের বিষয়বস্তু বেশ আকর্ষণীয় লেগেছে দর্শকদের। এখানে অসমবয়সী প্রেমের সম্পর্ক নিয়ে গল্প শুরু হয়েছে।

মাত্র ৯৬ পর্বেই বড় চমক আনলো রাজ চক্রবর্তী প্রযোজিত ধারাবাহিক ‘গোধূলি আলাপ’। টেলিপাড়ার খবর, স্টার ভারত চ্যানেলে রাজ চক্রবর্তী প্রযোজিত এই ধারাবাহিকের হিন্দি রূপান্তর এবার আসতে চলেছে। এতে দর্শকরা ডাবল খুশি।

হিন্দি সংস্করণের নাম দেওয়া হয়েছে ‘উমর কি সীমা’। গোধূলি আলাপ ধারাবাহিকে অরিন্দমের চরিত্রে অভিনয় করছেন কৌশিক সেন। এবার দর্শকদের প্রশ্ন যে এর হিন্দি সংস্করণের ক্ষেত্রে কাকে নেওয়া হয়েছে?

এবার এই উত্তর পাওয়া গেল। জানা গিয়েছে, ইকবাল খান নাকি এই চরিত্রে অভিনয় করবেন। প্রযোজনা করছেন অতুল কেতকার। হিন্দি রূপান্তরে স্বাভাবিক ভাবেই গল্পের কিছু বদল হবে বলে মনে করা হচ্ছে। আইনজীবী নয়, ইকবালকে দেখা যাবে দাপুটে ব্যবসায়ী হিসেবে। যিনি সারা ক্ষণ দেবী লক্ষ্মীর আরাধনা করতে থাকেন।

বাংলা ধারাবাহিকে কমবয়সী চরিত্রের নাম ‘নোলক’। অভিনয়ে সোমু সরকার। হিন্দিতে থাকবেন কে? সেটা এখনও জানা যায়নি। এখনও ধারাবাহিকের প্রচার ঝলক শ্যুট হয়নি বলেই জানা গেছে। খবর, আগামী মাসে প্রচার ঝলক দিয়েই শ্যুট শুরু হবে এই ধারাবাহিকের।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button