Bangla Serial

Gantchora: হানিমুনে গিয়ে পুল পার্টিতে মগ্ন গাঁটছড়া দম্পতিরা!দ্যুতিকে লাথি মেরে সুইমিংপুলে ফেলে দিল রাহুল!ভালোই কাটছে ভট্টাচার্য-সিংহরায়দের মধুচন্দ্রিমা?

গাঁটছড়াতে এখন দুর্দান্ত পর্ব চলছে। হানিমুনে এনজয় করবে তিন দম্পতি খড়ি-ঋদ্ধি, রাহুল-দ্যুতি এবং বনি-কুণাল। বর্তমান সময়ের থেকে কিছু সময় আগে ধারাবাহিকে মধু চন্দ্রিমা দেখানোয় চল ছিল না। কারণ সেটা একটু লজ্জার বিষয় ছিল গুরুজনদের কাছে। এখন সেই বিষয়টা উঠে গেছে আর সবাই নবদম্পতির হানিমুন দেখায় সিরিয়ালে। কারণ সেখানেও কিছু না কিছু ধামাকা হতেই থাকে।

যাই হোক, এবার স্টার জলসায় টিআরপির দিক দিয়ে বরাবর শীর্ষে থাকা এই ধারাবাহিকে এলো হানিমুন এপিসোড। এমনি তো দর্শকরা খড়ি-ঋদ্ধি আর সিংহ রায় পরিবারের অন্যান্য সদস্যদের কীর্তিকলাপ দেখতে ভালবাসে তার উপর এমন একটা চকচকে এপিসোড- এর মাধ্যমে যে আবার টিআরপি হু হু করে বাড়বে সেটা বলার অপেক্ষা রাখে না।

Watch Gaatchora All Latest Episodes on Hotstar
দশকররা তাকিয়ে বসে আছে যে কখন তাদের হানিমুনের জমজমাট এপিসোড দেখতে পাবে পর্দায়। তাদের সেই মনস্কামনা পূরণ করতে চলে এসেছে অনিন্দ্য চট্টোপাধ্যায়ের একটি নতুন ভিডিও। অনিন্দ্য এখানে রাহুলের ভূমিকায় অভিনয় করছেন।

 

View this post on Instagram

 

A post shared by Gourab Chatterjee (@baruog)

ভিডিওটি দেখে দর্শকরা অবাক হয়ে গিয়েছে। মুহূর্তের মধ্যে ভাইরাল হয়ে গেছে সেই ভিডিওটি। কী রয়েছে তাতে?

ভিডিওতে দেখা গেছে খড়ি অর্থাৎ সোলাঙ্কি রায় এবং ঋদ্ধি অর্থাৎ গৌরব চট্টোপাধ্যায় আর এদিকে দ্যুতি অর্থাৎ শ্রীমা ভট্টাচার্য এবং রাহুল অর্থাৎ অনিন্দ্য চট্টোপাধ্যায় ব্যস্ত জলকেলি করতে। সুইমিং পুলে সকলে খুব আনন্দ করছে। সকলে এক অন্য মেজাজে ধরা দিয়েছে ধারাবাহিকের থেকে। সুইমিং কস্টিউম করে জলের মধ্যে হইহুল্লোড় চলছে তাঁদের।

কিছুদিন আগেই অভিনেত্রী শ্রীমা ভট্টাচার্য একটি ছবি পোস্ট করেছিলেন গাড়িতে যেখানে দেখা গিয়েছিল সিংহ রায় পরিবারের তিন পুত্রবধূকে একসাথে। সেখান থেকেই অনেকে অনুমান করেছিল হয়তো তাঁরা ঘুরতে যাচ্ছেন। কিন্তু এই ভিডিওর উপর অনেকে প্রশ্ন করছে তাহলে কি সকলেই হানিমুন করতে পৌঁছে গিয়েছেন?

Related Articles

Leave a Reply

Your email address will not be published.

Back to top button