মেয়েবেলা বলছে ‘মেয়েরাই মেয়েদের শত্রু’, অন্যদিকে ‘কার কাছে কই মনের কথা’ ধারাবাহিকে আসছে মেয়েদের জমাটি বন্ধুত্ব! জি বাংলা না স্টার জলসা কে মন জিতল বেশি?

টিআরপি তালিকায় নম্বর কম পেলেও দর্শকদের মনের মধ্যে কিন্তু রাজত্ব করা শুরু করে দিয়েছে মেয়েবেলা। এই ধারাবাহিকটিতে সবার অভিনয় এবং বাস্তবধর্মী গল্প ইতিমধ্যেই দর্শকদের মন ছুঁয়ে গেছে। এই ধারাবাহিকের প্রশংসায় পঞ্চমুখ নেটিজেনরা। যদিও এই ধারাবাহিক শুধুই ছিল সম্পূর্ণ একটি নেগেটিভ ভাবনাচিন্তা নিয়ে।

এই ধারাবাহিকের গল্পে দেখানো হয়েছিল বাড়ির কর্ত্রী আম্মা অর্থাৎ শাশুড়ি মা। তাঁর অঙ্গুলি হেলনেই চলে সংসার‌। বিয়ের পর থেকেই সংসারের হাল ধরেছে বিথীকা মিত্র, এর জন্য নিজের জীবনের শখ-আহ্লাদ সব বিজর্সন দিতে হয় তাঁকে। সংসারের এই জাঁতাকলে নিত্যদিন পিছে চলেছে সে। তাঁর জীবনের সবটাই নিয়ন্ত্রিত তাঁর শাশুড়ির হাতে। যদিও ছেলেদের জন্য ছাড় রয়েছে সবকিছুর।

একই রকম ভাবে বিথীকা মিত্র‌ও বিষিয়ে তোলে নিজের বৌমার জীবন। বিভিন্ন রকম ভাবে নিজের ছেলে এবং বৌমাকে আলাদা করার চক্রান্ত করে যায় সে। এমনকি কিছু কিছু সময় এই চক্রান্ত মাত্রা ছাড়িয়ে যায়। কোথাও গিয়ে নারী নির্যাতনের প্রেক্ষাপট ফুটে ওঠে ধারাবাহিক মেয়েবেলাতে‌।

তবে এবার জি বাংলার পর্দায় আসতে চলেছে এমন একটি ধারাবাহিক যেখানে মেয়েরা মেয়েদের শত্রু নয় বরং মেয়েরাই হয়ে উঠেছে মেয়েদের সবথেকে কাছের বন্ধু, সব থেকে নির্ভরযোগ্য মানুষ, এবং ভরসার জায়গা। যেখানে একটি মেয়ের জীবনের স্বামী শ্বশুরবাড়ি নয় বরং প্রতিবেশী মহিলারাই সবথেকে কাছের মানুষ হয়ে উঠতে চলেছে।

আসছে অর্গানিক স্টুডিও প্রোডাকশন হাউজের নতুন ধারাবাহিক ‘কার কাছে কই মনের কথা।’ এই ধারাবাহিকে মুখ্য ভূমিকায় অভিনয় করতে চলেছেন অভিনেত্রী মানালি দে। সেই সঙ্গে তাঁর প্রিয় বন্ধু হয়ে উঠত চলেছেন বাংলা টেলিভিশনের আরও দুই দাপুটে, জনপ্রিয় এবং পরিচিত অভিনেত্রী স্নেহা চ্যাটার্জী ও বাসবদত্তা চ্যাটার্জী। থাকছেন কুয়াশা, সৃজনীরাও। প্রতিবেশী এই পাঁচ বন্ধুর বন্ধুত্বের সম্পর্কের জমাটির রসায়নের গল্প বলতে আসছে এই ধারাবাহিক। আর তাই এই ধারাবাহিকের প্রোমো দেখে বলতেই হয় না মেয়েরা মেয়েদের শত্রু নয় বরং সবথেকে কাছের বন্ধু। আপনার কী মত?

Back to top button