Bangla Serial

Gouri Elo: মুক্তার গায়ে গরম জল ঢালার মত কুসংস্কার দেখিয়েই টিআরপি তালিকায় টপার হল জি বাংলার ধারাবাহিক ‘গৌরী এলো!হতবাক যুক্তিমনস্ক নেটিজেনরা

বাংলা টেলিভিশনের জনপ্রিয় ধারাবাহিক হল জি বাংলার ‘গৌরী এলো’। যেখানে গল্পের প্রেক্ষাপট তৈরি হয়েছে মা কালীকে কেন্দ্র করে। মুখ্য চরিত্র গৌরী এবং ঈশান দুজনেই হরগৌরীর আশীর্বাদ প্রাপ্ত। কিন্তু তাদের দুজনের শত্রু হলো শৈল মা যে ঈশানের পিসি। এই নিয়ে গল্প প্রথমে দর্শকদের খুব একটা পছন্দের তালিকায় না থাকলেও ঈশান এবং গৌরীর রসায়ন সম্প্রতি দর্শকের বেশ মনে ধরেছে।


কিছু সপ্তাহ পরপরই গৌরী এলো টিআরপি তালিকার প্রথমে স্থান করে নিয়েছে। সেইভাবে এই সপ্তাতেও টিআরপি তালিকার শীর্ষস্থান দখল করেছে জি বাংলার ‘গৌরী এলো’। তার প্রাপ্ত নম্বর হলো ৮.২। আর সেই নিয়েই দর্শকদের মধ্যে সৃষ্টি হয়েছে একাধিক সমালোচনার। দর্শকদের মত গৌরী এলোতে কুসংস্কার দেখিয়ে টিআরপি তালিকায় প্রথম স্থান দখল করছে।

Watch Gouri Elo TV Serial 20th April 2022 Full Episode 51 Online on ZEE5
প্রসঙ্গত, এই ধারাবাহিকে কিছুদিন ধরে দেখানো হচ্ছে কিছু জিনিস যা কুসংস্কার বলা চলে। কয়েকদিন আগেই এই ধারাবাহিকের একটি দৃশ্য নিয়ে বেশ সমালোচনা উঠেছিল। যেখানে দেখা গেছিল ঈশানের বোন মুক্তার ওপর শৈল মা অত্যাচার করছে। তাকে শুদ্ধিকরণের নামে গায়ে ফুটন্ত জল ঢালার কথা বলেছে কিন্তু একটি শিক্ষিত পরিবার হওয়া সত্ত্বেও কেউই কোন কথা বলেনি সেই ঘটনায়। ধারাবাহিকের এই দৃশ্য নিয়ে রীতিমতো সমালোচনার সৃষ্টি হয়েছিল নেট মাধ্যমে।


কিন্তু এবার ধারাবাহিকের এই দৃশ্য দেখানোর পরেই ‘গৌরী এলো’ আবার টিআরপি তালিকার প্রথম স্থান দখল করল। যা দেখে অনেকেই বলছে যে বাংলার দর্শক আজও কুসংস্কারকে বিশ্বাস করে। আর তাই জন্যেই অন্যান্য গল্পে ভালো দৃশ্য দেখানো হলেও কুসংস্কার দেখানোর ফলে এই ধারাবাহিকের টিআরপি পয়েন্ট অনেকটাই বৃদ্ধি পেয়েছে।


প্রসঙ্গত এই ধারাবাহিকের একই স্লটে উল্টো দিকে রয়েছে স্টার জলসার জনপ্রিয় ধারাবাহিক ‘আলতাফড়িং’। সেই ধারাবাহিক এই সপ্তাহে অনেকটাই পিছিয়ে চতুর্থ স্থানে চলে গিয়েছে।

গৌরী এলো আজকের পর্ব ১ অক্টোবর ফুল এপিসোড | Gouri Elo 1st October 2022

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button