বন্ধ হচ্ছে নোলক-অরিন্দমের গোধূলি আলাপ! হয়ে গেলো আনুষ্ঠানিক ঘোষণা! রইলো তারিখ

বন্ধ হতে চলেছে স্টার জলসার আরও এক জনপ্রিয় ধারাবাহিক। শেষ কয়েকটা সপ্তাহে টিআরপি-র নম্বরে জি বাংলার থেকে বেশ পিছিয়েই পড়েছে স্টার জলসা। দেখা গেল, স্টার জলসার ধারাবাহিকের মধ্যে প্রথমে ‘অনুরাগের ছোঁয়া’ থাকলেও জি বাংলা ও স্টার জলসা মিলিয়ে প্রথম পাঁচে ‘অনুরাগের ছোঁয়া’ আর ‘বাংলা মিডিয়াম’ ছাড়া সেভাবে আর কোনও ধারাবাহিকের জায়গা হচ্ছে না।

আবার মাঝে মাঝে ‘বাংলা মিডিয়াম’ও পিছনে পড়ে যায়। আর তাই হয়তো আবার নতুন করে কামব্যাক করতে চলেছে জলসা এবারে। বড় রকমের রদবদল হল টাইম স্লটে। জানা যাচ্ছে, ৫ জুন থেকেই সোম থেকে রবি সন্ধে ৭টায় আসছে তুঁতে। ইতিমধ্যে তার প্রোমো চলে এসেছে। বেশ কিছুদিন ধরেই শোনা যাচ্ছিল, ‘গাঁটছড়া’কে শেষ করে সেই জায়গায় দেওয়া হবে নতুন এই সিরিয়াল। তবে এখনই গাঁটছড়া বন্ধ হচ্ছে না।

এবার এই সিরিয়ালের ভক্তদের জন্য খারাপ খবর। কারণ বন্ধ হয়ে যাচ্ছে ‘গোধূলি আলাপ’। তুঁতের প্রোমো থেকেই জানা যায়, নামী ফ্য়াশন ডিজাইনার হওয়ার স্বপ্ন নিয়ে বড় হওয়া গ্রামের এক মেয়েকে নিয়েই গল্প এই ধারাবাহিকের। তাঁর হাতে জাদু রয়েছে বলে বিশ্বাস করে তাঁর গ্রামের সকলে। পুরনো শাড়ি কেনে চমক লাগানো পোশাক বানিয়ে ফেলে সে নিমেষে।

এদিকে সৎ মা-দুর্ব্যবহার তার প্রতি। টাকার লোভে যে তুঁতেকে শহরে পাঠিয়ে দেয়। তুঁতে আসে নামী ডিজাইনারের বাড়ি লাহিড়ি ম্যানসনে। গ্রামের মেয়ের ফ্যাশন ডিজাইনার হওয়ার স্বপ্নের কথা শুনে সকলে যখন তুঁতেকে উপহাস করে, তখন পাশে এসে দাঁড়ায় নায়ক সৈয়দ আরেফিন। ধারাবাহিকে তুঁতে চরিত্রে রয়েছেন দীপান্বিতা রক্ষিত।

উক্ত এই মেগার জন্য বন্ধ হচ্ছে নোলক-অরিন্দমের গল্প ‘গৌধূলি আলাপ’। প্রথমে শোনা গিয়েছিল এই মেগার স্লট পাল্টানো হবে। তবে কৌশিক সেন অর্থাৎ অরিন্দম এক সংবাদমাধ্যমকে জানান, “অরিন্দম-নোলকের অসমবয়সি প্রেম কখনোই টিআরপি তালিকায় প্রথম দশে জায়গা করতে পারেনি। কিন্তু হটস্টারে জনপ্রিয় ছিল। শ্যুটের সময়টা ভালো কেটেছে। এই জন্য প্রযোজকের কাছে আমি কৃতজ্ঞ।’ জানা গিয়েছে যে এই ধারাবাহিকের ৪ জুন হবে শেষ সম্প্রচার।

Back to top button