Solanki-Swikriti : ব্যক্তিগত জীবন নিয়ে তুমুল হইচই! গাঁটছড়া থেকে সরে যাচ্ছেন সোলাঙ্কি? বদলে আসছেন স্বীকৃতি মজুমদার

স্টার জলসার এই মুহূর্তের অন্যতম জনপ্রিয় এবং টিআরপি ফলদায়ী ধারাবাহিক হয়ে উঠেছে গাঁটছড়া। ঋদ্ধি আর খড়ির গল্প জমে উঠেছে দর্শকদের কাছে। পাশাপাশি রয়েছে রাহুল দ্যুতি এবং বনি কুণালের গল্প। এই তিন জুটির গল্প শুরু থেকেই বেশ জনপ্রিয় হয়ে উঠেছে টিভির পর্দায়।

নতুন ষড়যন্ত্রের ফাঁদে ঋদ্ধি-খড়ি! ছিন্নভিন্ন হতে চলেছে ওদের সংসার? | Indian Express Bangla

তবে মূল রাশ যে টেনে ধরেছে খড়ি আর ঋদ্ধি সেটা অস্বীকার করা যায় না। কিন্তু এবার এই ধারাবাহিকের দর্শকদের জন্য একটি বড়সড় খবর এলো। এই খবর চমকে দেওয়ার মতো।

জানা যাচ্ছে এবার ধারাবাহিকের থেকে সরে যেতে চলেছেন অভিনেত্রী সোলাঙ্কি রায়। তিনি এতদিন খড়ি চরিত্রে অভিনয় করে এসেছিলেন এবং এই চরিত্রে তাকে ছাড়া আর কাউকেই ভাবতে পারে না দর্শকরা। কিন্তু এবার তাকে জায়গা ছেড়ে দিতে হবে অন্য কাউকে। কে আসবে সেই জায়গায়?

Special: Actor Solanki Roy makes an impressive debut in Baba Baby O opposite Jisshu Sengupta
না, ভয় পাবেন না। এ যাবৎ বেশ অনেকগুলি জনপ্রিয় বাংলা সিরিয়ালের বাংলা থেকে হিন্দি সংস্করণ হয়েছে। এই সিরিয়ালের ক্ষেত্রেও তেমনটাই হচ্ছে। এবার হিন্দি সিরিয়াল শুরু হতে চলেছে গাঁটছড়া অনুকরণে। হিন্দি সংস্করণে নাকি এই চরিত্রে দেখা যেতে চলেছে বাংলা সিরিয়াল খেলা ঘরের “পূর্ণা” স্বীকৃতি মজুমদারকে।

কিন্তু এটা কি সত্যি হতে চলেছে? সত্যি কি এই নায়িকাকে এবার হিন্দি সিরিয়ালে দেখা যেতে চলেছে? এক সংবাদ মাধ্যম সরাসরি যোগাযোগ করেছিল স্বীকৃতির সঙ্গে। অভিনেত্রী উত্তর দিয়েছেন তিনি এখন ঘুরতে এসেছেন। হিন্দি গাঁটছড়া নিয়ে কোন খবর তিনি জানেন না এখনো।

Back to top button