Bangla Serial

Ganthchora: জগদ্ধাত্রী পুজোয় মা জগদ্ধাত্রীর মত হাতে ত্রিশূল নিয়ে দাঁড়ালো খড়ি! “এতদিন পরে জগদ্ধাত্রী পূজো? Promo দেখেই তো হাসি পাচ্ছে!” প্রোমো নিয়ে তুমুল হাসাহাসি নিন্দুকদের

স্টার জলসার ‘গাঁটছড়া’ এখন সেরা হওয়ার লড়াইয়ে দৌড়াচ্ছে। সিরিয়ালের একাধিক ফ্যান পেজ গুলির দিকে তাকালেই আঁচ পাওয়া যায় দর্শকমহলে এই সিরিয়ালের জনপ্রিয়তা ঠিক কোথায় এখন। দর্শকমহলে এই সিরিয়ালের জনপ্রিয়তা নিয়ে নতুন করে কিছুই বলার নেই।

May be a close-up of 1 person
তার উপরে একের পর এক চমক আসছে সিংহ রায় আর ভট্টাচার্য পরিবারে। অন্যতম ইউএসপি হল নায়ক নায়িকা ঋদ্ধি-খড়ির কেমিস্ট্রি। সিরিয়ালের আনকোরা বিষয়বস্তুও আর পাঁচটা গতে বাঁধা সিরিয়াল থেকে একেবারে আলাদা হিসেবে দেখিয়েছে একে।

বেশিরভাগ সিরিয়ালে একঘেয়ে শাশুড়ি বৌমার কূটকচালি কিংবা পরকীয়া দেখে ক্লান্ত দর্শক। তাই অন্য স্বাদ চাই। এই মুহর্তে মিস্টার ডি -এর আগমনে নতুন মোড় এসেছে। এতদিনের দর্শকরাও নিশ্চয়ই জেনে গেয়েছেন এই মিস্টার ডি আসলে সিংহ রায় পরিবারের মেজো ছেলে। ঋদ্ধির দাদু তাকে অনেকদিন আগেই ত্যাজ্যপুত্র বলায় দুদিন বাদে সে ফিরে এসেছে প্রতিশোধ নিতে।

May be an image of 3 people and beard
এবার সামনে এসেছে ধারাবাহিকের নতুন ঝলক যেখানে আগামী পর্বের দেখা যাবে ঋদ্ধির মেজকা চাইছে না বাড়িতে জগদ্ধাত্রী পুজো হোক। জগদ্ধাত্রী পুজোকে কেন্দ্র করে শুরু হয়েছিল এই ধারাবাহিক। এবার সেটা দেখিয়ে আবার টিআরপি তুলতে চাইছে সিরিয়াল।

May be an image of 1 person, indoor and text that says "SI লসা Star জলসা"
মা জগদ্ধাত্রীর কৃপায় যেমন ঋদ্ধি-খড়ির গাঁটছাড়া বাধা হয়েছিল এবারে জগদ্ধাত্রী পুজোয় যেন তাদের আবার মিলমিশ হয়ে যায় এটাই সবাই চাইছে।মিস্টার ডি জানায় সে কোন পুজো হতে দেবে না কারণ বাড়ি এখন নাকি তার। ঋদ্ধিকে ধাক্কা মেরে ফেলে দেয়। হাতে ত্রিশূল নিয়ে এগিয়ে এসে খড়ি জানায় এটা তার শ্বশুরবাড়ির ভিটে তাই সেই মাটিতেই তারা আয়োজন করবে পুজোর।


এই নিয়ে আবার হাসাহাসি শুরু নেট দুনিয়ায়। পুজো পেরিয়ে যাওয়ার এতদিন পর টনক নড়লো যে এখন পুজো দেখাচ্ছে এই প্রশ্ন অনেকেই করেছে। আবার কেউ বলছে যদি এক ধাক্কায় ঋদ্ধি পড়ে যায় তো জিম করে কী লাভ?

 

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button