Gantchora: হঠাৎ সিদ্ধান্ত চ্যানেলের! টপারশিপ পেয়েও পাল্টে যাচ্ছে গাঁটছড়া ধারাবাহিকের সব চরিত্রের মুখ! উদ্বিগ্ন ভক্তরা

আজকাল সিরিয়ালের দুনিয়ায় জোয়ার এসেছে। সে বাংলা হোক বা হিন্দি বা অন্য যে কোনো ভাষা। একের পর এক নতুন নতুন গল্প নিয়ে হাজির হচ্ছে এক একটি সিরিয়াল। আর সেই সঙ্গে একরাশ নতুন মুখ ধরা দিচ্ছে টেলিভিশনের পর্দায়। কোনও কোনও নায়ক বা নায়িকা আবার শুরুতেই মন জয় করার ফেলছেন অভিনয় আর গল্পের জোরে আবার কোনও কোনও গল্প বেশিদূর এগোতে পারছে না।

FRr7oWRagAAWt1g

তেমনই এক জনপ্রিয় সিরিয়াল হলো গাঁটছড়া। স্টার জলসার এই ধারাবাহিক দেখে না এমন সিরিয়ালেপ্রেমী দর্শক খুঁজে পাওয়া মুশকিল। খড়ি ঋদ্ধি, রাহুল দ্যুতি আর কুণাল বনি জুটি দর্শকদের খুব কাছের হয়ে উঠেছে। তিন বোনের গল্প এখন জমজমাট কারণ তিনজনের শ্বশুরবাড়ি একটাই। এমন গল্প খুব কম দেখা গেছে এর আগে আর তাই খুব তাড়াতাড়ি পছন্দ করে ফেলেছে দর্শক।

1319644 h 6e3645d25cb5

আজ এই সিরিয়াল নিয়েই এক নতুন খবর দেব আপনাদের। আসলে অনেকদিন ধরেই রিমেল কালচার স্থান পেয়েছে টেলিভিশনে। সেটা সিনেমা হোক বা সিরিয়াল দুই ক্ষেত্রেই এক গল্পের নকল হিন্দি বা বাংলায় হয়।

এবার গাঁটছড়া ধারাবাহিকের বিস্তার ঘটছে হিন্দি পর্দায়। হ্যাঁ, এবার এর রিমেক আসছে। হিন্দি ধারাবাহিকটি সম্পর্কে এখন বেশি কিছু তথ্য যদিও পাওয়া যায়নি। তবে নতুন মুখ হিসেবে বেশ কিছু তারকা স্থান পাবেন। কী করে বলব তোমায় সিরিয়ালের ক্রুশাল আহুজাকে দেখা যাবে। এবার সেটা মুখ্য চরিত্র কিনা সেটা জানা যায়নি।

Gatchora remke

ক্রুশাল অনেক আগেই হিন্দি ইন্ডাস্ট্রিতে ডেবিউ করেছেন। আর এটা হবে তাঁর দ্বিতীয় ধারাবাহিক। ক্রুশাল আহুজার সঙ্গে দেখা যাবে আরও এক বাঙালি অভিনেত্রী স্বীকৃতি মজুমদারকে। খুশাংক অরোরা এবং বিজয়েন্দ্র কুমারকে দেখা যাবে অন্য দুটি পুরুষ চরিত্রে। তবে কে কোনটা করবেন সেসব জানা যায়নি। স্টার প্লাস আনতে চলেছে এই রিমেক।

Back to top button