Bangla Serial

Ganthchora: জি বাংলার উর্মিকে টুকে দিয়েছে গাঁটছড়ার খড়ির বোন বনি! “নতুন রূপে এসে শেষমেশ টুকে পাশ করার ফন্দি?” প্রবল Trolled

এই মুহূর্তে জি বাংলার পাশাপাশি স্টার জলসার যে ধারাবাহিকগুলি আবার জ্বলে উঠেছে তার মধ্যে অন্যতম হয়ে উঠল গাঁটছড়া। খড়ির মৃত্যুর পর থেকে এই সিরিয়াল অন্যদিকে মোড় নিয়েছে। সিংহ রায় বাড়ির সব কিছু পাল্টে গেছে খড়ি না থাকায়।

অপরদিকে এই কিছুটা সময়ের মধ্যে ঋদ্ধি বারবার অনুভব করেছে যে তার স্ত্রী খড়ি জীবিত আছে এবং কোথাও না কোথাও আছে। বনি, কুণাল সবাই তাদের দিদির মৃত্যুর প্রতিশোধ নিতে চায়। এদিকে দ্যুতি আগের মতোই আছে।

এদিকে সম্পত্তি আবার দেখানো হয়েছে দ্যুতিকে ভয় দেখাতে এসেছে খড়ি। এদিকে সে জানে তার মন মৃত। মৃত মানুষ তবে ফিরে এলো কীভাবে সেটা বুঝতে পারছে না দ্যুতি। তার উপর এসে রীতিমতো তার সামনে দাঁড়িয়ে পাশে দাঁড়িয়ে তাকে হুমকি দিয়েছে যে খড়ি আসলে সব সত্যিটা জেনে ফেলেছে তার দিদির। কিভাবে চক্রান্ত হয়েছিল কাকে দিয়ে চক্রান্ত করানো হয়েছিল সব জেনে গেছে খড়ি। তাকে মেরে ফেলার প্ল্যানটা সে সবটা বলে দিলো দ্যুতিকে।

এদিকে আবার দেখা যায় বনি এখন বড় পুলিশ অফিসার। তার বেশভূষা পাল্টে গেছে। বড় বড় চুল সেই সঙ্গে পুরনো ঢোলা গেঞ্জি আর প্যান্ট নয় এখন অফিসারের পোশাকে শার্ট প্যান্ট পরতে হয় তাকে।

May be a close-up of 1 person
তবে এখানেই একটা নতুন সমস্যা শুরু হয়েছে। বনির নতুন লুক দেখে দর্শকরা দাবি করেছে এটা চুরি করা। আর সেটা নাকি জি বাংলা থেকে টুকলি করেছে। উর্মির সাজ নকল করেছে বনি হুবহু। একইরকম চুল, পোশাক সব এক।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button