Bangla Serial

আদর্শ স্বামী ঋদ্ধিমান সিংহ রায়! নিজের বউ খড়ির জন্য এবার মায়ের বিরুদ্ধে যেতেও পিছপা নয় ঋদ্ধি, জমজমাট গাঁটছড়া

স্টার জলসার অন্যতম জনপ্রিয় সিরিয়াল হল গাঁটছড়া। শুরু হয়েছে মাত্র কয়েক মাস হল কিন্তু এর মধ্যেই জনপ্রিয়তার শিখরে পৌঁছে গেছে সোলাঙ্কি রায় এবং গৌরব চ্যাটার্জীর সিরিয়াল। গল্পে একের পর এক এমন টুইস্ট আনা হচ্ছে যে সাধারণ মানুষ মন দিয়ে দেখছে। সিরিয়ালের কূটকচালি অবশ্যই আছে কিন্তু তার তথাকথিত প্রচলিত নয়। বদমাইশি গুলো এমন দেখানো হচ্ছে যে মানুষ আগ্রহ সহকারে দেখছে।

তার উপর প্রধান চরিত্র খড়ি একদম ন্যাকা নয়।খড়ি চরিত্রটি অন্য ধাতুতে গড়া তাকে সবাই সবকিছুতে দোষ দেয় কিন্তু পরবর্তীকালে সে প্রতিবাদ করে যখন সবাইকে ভুল প্রমাণ করে দেখার মত সেটা হয়। কিছুদিন আগে খড়ি এবং ঋদ্ধিমান একসঙ্গে রবীন্দ্রজয়ন্তী পালন করেছে।সেই দেখে গা জ্বলে যাচ্ছে মঞ্জিরার।

তবে আজকের এপিসোডে যা দেখা যাবে এক কথায় অনবদ্য।খড়িকে সসম্মানে বাড়ি ফিরিয়ে নিয়ে এসেছে ঋদ্ধি আর তারপর থেকে নিজের স্ত্রীয়ের সম্মান রক্ষার জন্য সে যা যা করার তাই করবে এটা সে নিজের মুখে স্পষ্ট করে বলে দিল নিজের মাকে।আজকের এপিসোডে ঋদ্ধিমান প্রথম তার মায়ের বিরুদ্ধে কথা বলবে খড়ির হয়ে দাঁড়িয়ে।

অন্যদিকে, আমরা জানতে পারব যে খড়ি সংসারের চাপে উচ্চ মাধ্যমিক পাশ করতে পারেনি। সেটা জানতে পারবে ঋদ্ধি আর তারপরেই মনে হয় খড়ি কে পড়াশোনা শেখাবে সে।

Related Articles

Leave a Reply

Your email address will not be published.

Back to top button