Bangla Serial

চোখেমুখে প্রেম ঋদ্ধিমানের! রেগে যাওয়া খড়িকে সে বাড়ি ফিরিয়ে নিয়ে যাবেই, খড়ি কি ফিরবে সিংহ রায় বাড়িতে? দেখতে থাকুন গাঁটছড়া

আমরা বরাবর বাংলা সিরিয়ালে দেখিয়ে এসেছি রগচটা নায়ক হবে আর শান্তশিষ্ট নায়িকা হবে।সেই রাগী অহংকারী নায়ক কে সেই শান্তশিষ্ট নায়িকা ধৈর্য ধরে ভালোবাসবে এবং তাকে ভালো করে তুলবে। যদিও স্টার জলসার একটা সিরিয়ালে কিন্তু কনসেপ্ট পুরো অন্য।

সেই সিরিয়ালের নাম হল গাঁটছড়া। গাঁটছড়াতে কোনো ন্যাকা নায়িকা নেই।আসলে সিরিয়ালটা তো লীনা গঙ্গোপাধ্যায়ের লেখা নয় তাই এখনো পর্যন্ত ন্যাকামি বা পরকীয়া ঠিক করে ঢুকতে পারেনি। সিরিয়ালে প্রধান নায়িকা হলো ভট্টাচার্য বাড়ীর মেজো মেয়ে খড়ি ভট্টাচার্য। খড়ির প্রতিবাদী সত্ত্বা এবং স্পষ্ট কথা সাধারণ মানুষকে বেশ আকৃষ্ট করেছে। বরাবর মাথা উঁচু করে চলতে ভালোবাসে মধ্যবিত্ত পরিবারের মেয়ে খড়ি। নিজের ব্যবসা নিয়ে তার অনেক স্বপ্ন, বাবা মা বোন দিদিকে ভালো রাখা তার কর্তব্য। সেই করতে গিয়ে নিজের শখ আহ্লাদ গুলো মাঝে মাঝে সে ভুলে যেত কিন্তু আপোস সে করেনি কোনদিন। ভাগ্যচক্রে তার বিয়েটা হঠাৎ হয়ে যায় ঋদ্ধিমানের সঙ্গে। কিন্তু তারপরও সিংহ রায় বাড়িতে নিজের মর্যাদা সে নিজেই বজায় রেখেছিল যতই তাকে সবাই অপমান করুক না কেন।

তবে শেষমেষ সে আর সহ্য করতে না পেরে সমস্ত দোষ কার সেটা ধরিয়ে দিয়ে এসে সসম্মানে নিজের বাপের বাড়ি চলে এসেছে। সেখানেও যখন পাড়ার মহিলারা পরনিন্দা পরচর্চা করতে এসেছে সে একদম যোগ্য জবাব দিয়ে দিয়েছে।শরীর ধীমান বাবু কে সাহায্য করেছে ঠিকই কিন্তু তার মানে এই না যে সে সিংহ রায় বাড়িতে ফিরে যাবে। স্বামীর মত ভালোবেসে যখন সসম্মানে ঋদ্ধিমান বাবু তাকে ফিরিয়ে নিয়ে যাবে তখনই সে সিংহ রায় বাড়িতে পা রাখবে।

আজকে নতুন প্রোমো দেওয়া হয়েছে এই সিরিয়ালের, সেখানে আমরা দেখতে পাচ্ছি খড়ি আর ঋদ্ধির মধ্যে তৈরি হচ্ছে নতুন কেমিস্ট্রি। ঋদ্ধিমান খড়িকে বাড়ি ফিরিয়ে নিয়ে যেতে এসেছে, প্রথমে খড়ি ফিরিয়ে দিয়েছে তাকে তারপর ছাদে কাপড় তুলতে গিয়ে দেখা হয়েছে দুজনের। সেখানে ঋদ্ধিমানের মুখ পুরো দুষ্টু হাসি আর রোমান্সে ভরা। খড়িকে জড়িয়ে ধরে ঋদ্ধিমান বলে দিয়েছে আপনাকে ছাড়া আমি বাড়ি যাব না। তবে কি দুজনের মধ্যে সৃষ্টি হল কোনো লাভি ডাভি সম্পর্ক?

Related Articles

Leave a Reply

Your email address will not be published.

Back to top button