Bangla Serial

Gantchora new twist: কুনালকে ছেড়ে দিয়ে পুলিশের চাকরিতে যোগ দেবে বনি! জগদ্ধাত্রীকে আটকাতে তড়িঘড়ি গল্প বদলা গাঁটছড়ার নির্মাতারা, পারবে লড়াইয়ে জিততে?

এসে গেছে স্টার জলসার নতুন ধারাবাহিক মাধবীলতা আর আগামী সপ্তাহের সোমবার থেকে শুরু হবে জগদ্ধাত্রী। যেটা হয়ে উঠবে গাঁটছড়ার অন্যতম প্রতিপক্ষ। এবার অ্যাক্রপলিস এন্টারটেইনমেন্ট ভীষণ চিন্তাতে পড়েছে আর সেই জন্য গল্প বিশাল ভাবে বদলে ফেলা হচ্ছে।

এতদিন আমরা দেখতে পেয়েছি যে বারংবার প্রসূন আর রাহুল মিলে খড়ি দ্যুতি আর বনিকে বিপদে ফেলার চেষ্টা করে গেছে তবে খড়ি বারংবার সেটাকে প্রতিহত করেছে কিন্তু ঋদ্ধিমান অসভ্যের মতো ভুল বুঝেছে খড়িকে। এই একঘেয়েমি গল্প দেখতে দেখতে দর্শকের আর ভালো লাগছিল না। তারা অন্যরকম কিছু চাইছিল। আগামী সপ্তাহ থেকে জগদ্ধাত্রী চলে আসায় অনেকেই গাঁটছড়া ছেড়ে জগদ্ধাত্রী দেখতে যেতেন আর সেটা আটকানোর জন্য এবার বড়সড় ধামাকা ঘটিয়ে দিল নির্মাতারা।

বনি সিংহরায় বাড়ি ছেড়ে বাপের বাড়ি চলে যাচ্ছে। কারণ তাকে প্রচন্ড বিরক্ত করা হয়েছে সেখানে। সে নিজে শখ করে ক্যাবলা কুনালকে বিয়ে করেনি। কুনাল নিজে যথেষ্ট ন্যাকা। কুনালের মা আরো বিরক্তিকর সেখানে বনির মতো বাস্তব বুদ্ধি সম্পন্ন প্র্যাকটিক্যাল মেয়ের মানিয়ে নেওয়া খুব কঠিন ছিল। তার ওপরে সিংহ রায় বাড়ির চাপ সে সামলাতে পারছিল না তাই সব ছেড়ে এবার সে নিজের স্বপ্নের পিছনে ছুটবে।

এবার পুলিশের চাকরিতে যোগ দেবে বনি।কলকাতার বাইরে যেভাবে সে প্রসঙ্গে শায়েস্তা করেছে সেটা দেখে তাকে সাহসিকতার পুরস্কার হিসেবে পুলিশে চাকরি দেওয়া হবে। আর এই খবর পেয়ে তার দুই দিদি খুব খুশি।কুনালকে বিবাহ বিচ্ছেদ দিয়ে এসে চলে আসবে বাপের বাড়ি। যদিও সেখানে এসে কটাক্ষের মুখে তাকে পড়তে হবে তবুও নিজের জেদে অনড় বনি।

গল্পের এত বড় পরিবর্তনে টিআরপি ঠিক কিরকম ভাবে বদলায় সেটাই দেখার। কুনাল কি এবার নিজের ক্যাবলামি ছাড়বে আর অয়নার শয়তানি বুঝতে পারবে?

Related Articles

Leave a Reply

Your email address will not be published.

Back to top button