Gantchora-Dhulokona: উড়িষ্যা ভেসে যাচ্ছে বৃষ্টিতে, প্রবল বিপদে গাঁটছড়া- ধুলোকণা টিম! বন্ধ হচ্ছে আউটডোর শুটিং? চিন্তায় ধারাবাহিক নির্মাতারা

আমরা যারা আবহাওয়ার সংবাদ রাখি তারা সকলেই জানে যে আজ মঙ্গলবার এবং আমার আগামীকাল বুধবার পশ্চিমবঙ্গে প্রবল নিম্নচাপের বৃষ্টি হওয়ার সম্ভাবনা তৈরি হয়েছিল কিন্তু আজ সকালে সেই নিম্নচাপের অভিমুখ ভুলে গেছে উড়িষ্যার দিকে এবং সংলগ্ন অন্ধপ্রদেশের দিকেও চলে যাবে এই গভীর নিম্নচাপ এবং তার জেরে গতকাল উড়িষ্যাতে শুরু হয়েছে প্রবল বৃষ্টি।

তাহলে এখন যারা উড়িষ্যা বেড়াতে গেছেন বিশেষ করে পুরীতে, তারা ভীষণ সমস্যার মধ্যে পড়েছেন। সমস্যায় পড়েছে বাংলার দুই ধারাবাহিকও কারণ তারা আউটডোর শুটিংয়ে উড়িষ্যাতে এসেছিল। টিম ধুলোকণা এসেছে পুরীতে এবং টিম গাঁটছড়া এসেছে দারিংবাড়ি- গোপালপুর অন সি’তে। ইতিমধ্যেই দুই ধারাবাহিকের কলাকুশলীদের আমরা সোশ্যাল মিডিয়ায় প্রচুর ফটো ভিডিও দিতে দেখেছি।

বিশেষ করে গাঁটছড়া টিমের সদস্যরা কালকে দুপুরে প্রচুর মজা করেছেন সুইমিং পুলে। সেই ছবি ভিডিও দেখে আমরা দেখে খুবই আপ্লুত হয়েছি কিন্তু আজকে সকালে যা খবর পাওয়া গেছে তাতে চিন্তার ছাপ পড়েছে সকলের মধ্যে। এত বৃষ্টির মধ্যে কোনভাবেই আউটডোর শুটিং করার সম্ভব নয়। তাই এখন বুধবার পর্যন্ত অপেক্ষা করতেই হবে নির্মাতাদের আর দু’দিন সময় নষ্ট হওয়া মানে অনেক টাকা নষ্ট হওয়া। এখন দেখা যাক গল্পে কিছু পরিবর্তন আনা হয় কিনা এবং রিসর্টের ভেতরেই হয়তো শুটিং করা হলো।

Back to top button