Gantchora: ধারাবাহিকে আসছে ধামাকাদার টুইস্ট, D ফাঁসাবে রাহুলকে! তার আগেই হইহই করে ৩০০ পর্বে পৌঁছে গেল গাঁটছড়া টীম, সেটে জমিয়ে সেলিব্রেশন

আজ থেকে ১০ মাস আগে ২০২১ এর ডিসেম্বরের কুড়ি তারিখে স্টার জলসার পর্দায় আসে এক নতুন ধারাবাহিক যেখানে বড়সড় সব স্টার কাস্ট। তিন জোড়া নায়ক নায়িকা। তিন ভাই এবং তিন বোনের গল্প। সকলেই জানত তিন ভাইয়ের সঙ্গে তিন বোনের বিয়ে হবে। তো কীভাবে হবে সেটাই দেখার আগ্রহ ছিল সকলের। তখন মিঠাইয়ের রমরমা বাজার। ধারে কাছে কেউ নেই।

কিন্তু কয়েক সপ্তাহ যেতেই পাশা উল্টে গেল এবং প্রথম স্থানে চলে এলো এই নতুন ধারাবাহিক গাঁটছড়া। আর আজ ধারাবাহিকের ৩০০ তম পর্বের শুটিং হল। হই হই করে চলেছে ধারাবাহিক। বহুবার টপার হয়েছে আর প্রথম পাঁচে তো মোটামুটি সব সময় থেকেছে। সোলাঙ্কি গৌরবের জুটিকে ভীষণ পছন্দ করেছেন মানুষ। সেই সঙ্গে অনিন্দ্য এবং শ্রীমা ভট্টাচার্যের জুটিটাও ধীরে ধীরে অনেকটাই ডেভেলপ করেছে।সেই তুলনায় রিয়াজ আর অনুষ্কার জুটিটা এখনো অতটা নাম করতে পারেনি, তবে পরবর্তীকালে তাদের বিখ্যাত হওয়ার সম্ভাবনাই আছে ।

কিছুক্ষণ আগেই অনিন্দ্য পোস্ট করেছেন যেখানে দেখা যাচ্ছে সেটে কাটা হয়েছে বিশাল বড় কেক। যে প্রোডাকশন হাউজের অন্তর্গত এই ধারাবাহিকটি তার অন্যতম সফল প্রোডাক্ট এটি। আজকে সিঁদুর খেলার এপিসোড শুটিং হয়েছে এবং যেখানে সকলকে সিঁদুর পরে দেখা যাচ্ছে। তবে ব্যাকগ্রাউন্ডটা কিন্তু সিংহ রায় পরিবারের যদিও পুজোটা হচ্ছে ভট্টাচার্য বাড়িতে। অনেকেই অনুমান করছেন আবার কোন নতুন টুইস্ট আসতে চলেছে। এ কথাটা সত্যি যে হঠাৎ করে রাহুলকে রিমঝিম এর বাবা হিসেবে দাবি করে ফাঁসিয়ে দেওয়া হয়েছে। ভবিষ্যতে তিন ভাই এবং তিন বোনের জীবনে অনেক ঝড় আসতে চলেছে। টিআরপিও উঠবে ভালো করে।

WhatsApp Image 2022 10 17 at 18.50.49

Back to top button