Gaatchora: দু’দিনে চুল বাড়েনি দেবলীনা সিংহ রায়কে জব্দ করতে খড়ির আগের সাজে পরচুলা পরেছে ঈশা! “গাঁ’জা দেখানো হয় না”, চুল নিয়ে যারা Troll করল তাদের মুখে ঝামা ঘষে দিলো গাঁটছড়া

বিভিন্ন সময় এক একটি সিরিয়াল ভীষণ জনপ্রিয় হয়ে ওঠে। যেমন সময় পর্যন্ত দীর্ঘ অনেক সপ্তাহ যাবৎ বাংলা সিরিয়ালের শীর্ষস্থান দখল করে রেখেছিল মিঠাই! এই সিরিয়ালকে প্রথম স্থান থেকে সরানো কার্যত অসম্ভব হয়ে দাঁড়িয়েছিল অন্যান্য সিরিয়াল গুলির পক্ষে কার্যত অসম্ভব হয়ে দাঁড়িয়েছিল! তবে সেই সময় এই ধারাবাহিক কে জোর ঝটকা দেয় একটি ধারাবাহিক নাম গাঁটছড়া! এই ধারাবাহিক ঋদ্ধি ও খড়ির অভিনয় মন জিতে নেয় দর্শকদের!

খড়ির চরিত্রে সোলাঙ্কি ও ঋদ্ধির চরিত্রে গৌরব দর্শকদের অত্যন্ত পছন্দের জুটি হয়ে ওঠে! সেই সঙ্গে অভিনয়ে নজর কাড়ে দ্যুতি ওরফে শ্রীমা, রাহুল ওরফে অনিন্দ্য চট্টোপাধ্যায়! যেখানে আদর্শের প্রতীক খড়ি-ঋদ্ধি! সেখানেই সম্পূর্ণ বিপরীত মেরুতে অবস্থান রাহুল-দ্যুতি’র! যদিও নেতিবাচক চরিত্রে অভিনয় করে দারুন প্রশংসা করিয়েছেন দু’জনে!

যদিও মাঝে এই ধারাবাহিকের জনপ্রিয়তায় একটু ভাটা পরেছিল কিন্তু ফের ধারাবাহিকটির জনপ্রিয়তা আবার তুঙ্গে। কিন্তু এই গল্প আবার ঋদ্ধি এবং খড়ির সম্পর্কের উপর ভিত্তি করে এগোচ্ছে। এতদিন পর ঋদ্ধিমান ও খড়িকে পরস্পরের কাছে আছে দেখে দর্শকরা তো আনন্দে আবেগে ভেসেছেন। অনেকদিন ইশার পরিচয় নিয়ে বাঁচার পর খড়ি তাঁর পুরনো স্মৃতি আবার ফিরে পেয়েছে। ইশার চরিত্র ছিল ঝকঝকে, স্মার্ট, ছোট চুল!

কিন্তু খড়ি চরিত্রে ফিরতেই লম্বা চুল হয়ে গেছে তাঁর! এই চুল নিয়ে শুরু হয়েছিল ট্রোলিং! এই বিষয়ে এবার মুখ খুললেন খড়ি ভক্তরা! সোশ্যাল মাধ্যমে এক ভক্ত লেখেন, “দেবলীনা সিংহ রায়কে জব্দ করার জন্য wig পরে খড়ির আগের লুকে সেজে এসেছিলো! দু’দিনে চুল বড়ো হয়ে যায়নি!

যাঁরা এতদিন চুল নিয়ে ট্রোল করছিলো ঝামা ঘষে দিয়েছে তাঁদের মুখে! গাঁটছড়াতে কখনোই গাঁ’জা দেখানো হয়না হ্যাঁ অবাস্তব কিছু দেখানো হয় কারণ হাজার হোক কাল্পনিক গল্প trp র জন্য নোংরামিও দেখায় না!

Back to top button