Bangla Serial

কিয়ারার আনা নতুন এমপ্লয়ী হয়ে উঠেছে খড়ির গদগদ ভক্ত! দেখে হিংসায় জ্বলে পুড়ে লাল হয়ে যাচ্ছে ঋদ্ধি, বদমেজাজি ঋদ্ধির কান্ড দেখে হেসে কুটিপাটি নেটিজেনরা

বর্তমানে বাংলা ধারাবাহিকগুলির মধ্যে অন্যতম হলো গাঁটছড়া। খড়ি আর ঋদ্ধির কেমিস্ট্রি বেশ ভালো লেগেছে বাঙালি দর্শকদের। মাস খানেক হলো এই ধারাবাহিক শুরু হয়েছে স্টার জলসা চ্যানেলে। কিন্তু শুরু থেকেই এর টিআরপি রেটিং বলে দিচ্ছে একটাও এপিসোড মিস করতে চাইছে না বাঙালি দর্শক।

ঋদ্ধি খড়ি, বনি কুনাল, রাহুল এবং দ্যুতি এই তিনটি জুটি হলো ধারাবাহিকে মুখ্য চরিত্র যাদের নিয়ে গল্প আবর্তিত হচ্ছে। ধারাবাহিকের নিত্যনতুন টুইস্ট এবং গল্পের জন্য টিআরপি তালিকাতেই ধারাবাহিক প্রথম স্থান দখল করে রয়েছে বলে মনে করছে সকলেই। তারমধ্যে রাহুল এবং দ্যুতির চরিত্র নেগেটিভ দেখানোয় আলাদা মাত্রা এসেছে গল্পে।

নিত্য দর্শকরা প্রত্যেকেই জানে যে প্রথম থেকেই ঋদ্ধি এবং খড়ির মধ্যে একদমই ভালো সম্পর্ক নয়। কিন্তু ঘটনাচক্রে খড়ি এবং ঋদ্ধি এক সঙ্গে গাঁটছড়া বাঁধা পড়ে যায় আর স্বামী স্ত্রী হয়ে যায়। তারপর নানা খুনসুটি দেখানো হয় তাদের মধ্যে। এর পাশাপাশি নিজের দিদি ও দাদার ক্ষতি করার চেষ্টা করতে থেকে দ্যুতি এবং রাহুল।

ধারাবাহিকে খড়ির ভক্ত হিসেবে এক ব্যক্তিকে দেখানো হয় যে খড়িকে নামি দামি উপহার ফুল ইত্যাদি দিচ্ছে। আর এটাই একদম ভালো লাগছে না তার স্বামী ঋদ্ধির। অন্যদিকে ঋদ্ধিমান যাতে আরও বেশি করে হিংসে করে সেইজন্য বনি এবং কুনাল মিলে আরো উস্কে দিচ্ছে সেই মানুষটিকে।

সম্প্রতি ধারাবাহিকের একটি মজার ভিডিও ভাইরাল হয়ে গেলো সোশ্যাল মিডিয়াতে। ভিডিওটিতে দেখা যাচ্ছে খড়ি নিজের হাতের ঋদ্ধির জন্য খাবার বানিয়ে দিয়েছে অফিসের জন্য এবং সেই সময়ে সেই ভক্ত আসে সিংহ রায় বাড়িতে। সে সিংহ রায় জুয়েলার্সে নতুন কাজ করতে ঢুকছে। আসার সময় খড়ির জন্য ফুলের তোড়া নিয়ে আসে এবং ঋদ্ধিমান কে রাগিয়ে দেওয়ার জন্য ইচ্ছে করেই বনি বলে ঋদ্ধি একা একা যেনো খাবারটা না খায়।

ঋদ্ধিমান রেগে গিয়ে টিফিনটা কেড়ে নেয় এবং স্পষ্ট জানিয়ে দেয় এটা তার বউয়ের বানানো খাবার তাই তারই অধিকার রয়েছে এতে। বনি কুনাল এবং বাড়ির প্রত্যেকে একেবারে হেসে লুটোপুটি খাচ্ছে। আবার দর্শকরাও বেশ খুশি যে খড়ির জন্যে স্বামীর মনে প্রেম আসছে আস্তে আস্তে।

Related Articles

Leave a Reply

Your email address will not be published.

Back to top button