Gaatchora Actor: বান্ধবীর হাতে তুমুল মার! হাসপাতালে মাথাভর্তি ব্যান্ডেজ নিয়ে যন্ত্রণায় কাতরাচ্ছে “রাহুল” অনিন্দ্য!

বিভিন্ন সময় এক একটি সিরিয়াল ভীষণ জনপ্রিয় হয়ে ওঠে। যেমন সময় পর্যন্ত দীর্ঘ অনেক সপ্তাহ যাবৎ বাংলা সিরিয়ালের শীর্ষস্থান দখল করে রেখেছিল মিঠাই! এই সিরিয়ালকে প্রথম স্থান থেকে সরানো কার্যত অসম্ভব হয়ে দাঁড়িয়েছিল অন্যান্য সিরিয়াল গুলির পক্ষে কার্যত অসম্ভব হয়ে দাঁড়িয়েছিল! তবে সেই সময় এই ধারাবাহিক কে জোর ঝটকা দেয় একটি ধারাবাহিক নাম গাঁটছড়া! এই ধারাবাহিক ঋদ্ধি ও খড়ির অভিনয় মন জিতে নেয় দর্শকদের!

Ep - 319 | Mithai | Zee Bangla Show | Watch Full Episode on Zee5-Link in Description - YouTube
খড়ির চরিত্রে সোলাঙ্কি ও ঋদ্ধির চরিত্রে গৌরব দর্শকদের অত্যন্ত পছন্দের জুটি হয়ে ওঠে! সেই সঙ্গে অভিনয়ে নজর কাড়ে দ্যুতি ওরফে শ্রীমা, রাহুল ওরফে অনিন্দ্য চট্টোপাধ্যায়! যেখানে আদর্শের প্রতীক খড়ি-ঋদ্ধি! সেখানেই সম্পূর্ণ বিপরীত মেরুতে অবস্থান রাহুল-দ্যুতি’র! যদিও নেতিবাচক চরিত্রে অভিনয় করে দারুন প্রশংসা করিয়েছেন দু’জনে!

Gaatchora' completes 300 episodes; Solanki Roy, Gourab Chatterjee and other co-stars celebrate the milestone - Times of India
রাহুল ওরফে অনিন্দ্য সোশ্যাল মাধ্যমে অত্যন্ত সক্রিয়! বিভিন্ন কর্মকান্ডের আপডেট সদাই তিনি দিতে থাকেন সোশ্যাল মাধ্যমে! সম্প্রতি সোশ্যাল মাধ্যমে ভাইরাল হয় হাসপাতালে বিছানায় আহত অবস্থায় শুয়ে থাকা তাঁর একটি ভিডিও! যে ভিডিওতে দেখা যাচ্ছে অভিনেতার মাথায়, নাকে ব্যান্ডেজ বাঁধা! অবশ্যই এই ছবি দেখে চিন্তায় পড়ে যান তাঁর ভক্তরা! কোন‌ও দুর্ঘটনা ঘটেনি তো? আবার একটি ছবিতে দেখা গেছে, দ্যুতি অর্থাৎ শ্রীমা ভট্টাচার্য, অভিনেতা’র গলা টিপে ধরেছেন, কিন্তু কেন?
actor
বলা ভালো পুরো ঘটনাটাই ঘটেছে মজার ছলে! অনিন্দ্যর শেয়ার করা ভিডিওটিতে দেখা মিলেছে তাঁর অনস্ক্রিন স্ত্রী দ্যুতি সহ ‘গাঁটছড়া’র অনেক সদস্যের! জোরকদমে চলছে এই ধারাবাহিকের শ্যুটিং। আসলে এটা শ্যুটিংয়ের অংশ! জানা গেছে, শ্যুটিং ফ্লোর থেকেই এই ছবি শেয়ার করেছেন অভিনেতা।

উল্লেখ্য, এই ভিডিওটি দেখেই বোঝা গেছে, আগামী এপিসোডে গাঁটছড়া’র রাহুল চরিত্রটি কোনও একটি বড়সড় দুর্ঘটনার মুখে পড়তে চলেছে। আর যার জন্য মাথায়-মুখে ব্যান্ডেজ জড়িয়ে হাসপাতালের বিছানায় শুয়ে রয়েছে রাহুল ওরফে অনিন্দ্য। তবে বলে রাখি অনুরাগীদের চিন্তিত হওয়ার কোনও কারণ নেই। কারণ এই ছবিটি শ্যুটিং ফ্লোরের!

Back to top button