Bangla Serial

Gaatchora: টিআরপি তুলতে পারছে না, অকালে শেষ হয়ে যাচ্ছে গাঁটছড়া! খবর পেয়ে গেছেন “খড়ি” সোলাঙ্কি

টিআরপি টিআরপি আর টিআরপি। টিআরপি দিয়েই শুরু টিআরপি দিয়েই শেষ। টেলিভিশনে যেকোনও অনুষ্ঠানের ক্ষেত্রেই টিআরপি শেষ কথা বলে।

Gaatchora - Disney+ Hotstar
বহু ক্ষেত্রেই দেখা যায় দর্শকদের টেলিভিশনে কোনও অনুষ্ঠান ভীষণ পছন্দ হলেও টিআরপি কিন্তু বাড়ছে না। বরং টিআরপির কারণে সেই প্রোগ্রাম গুলিকে মাত্র ২০০ ৩০০ পর্বের মধ্যেই শেষ করে দিতে হচ্ছে।

অথবা পাল্টে দিতে হচ্ছে স্লটের টাইম। এছাড়া দর্শকদের দূরে রাখার জন্য নিত্যনতুন অনুষ্ঠান ও ধারাবাহিক তো খুবই সহজ ঘটনা হয়ে গেছে টলিউডের কাছে। সে কারণেই একের পর এক নতুন ধারাবাহিক প্রথম দিকে মারমার টানটান অবস্থায় চলে, পরের দিকে টিআরপি লিস্টে হারিয়ে যাচ্ছে।

Gaatchora - Watch Episode 246 - Khori Gets Shocking News on Disney+ Hotstar
মিঠাই, জগদ্ধাত্রী, গাঁটছড়া এরকমই কিছু ধারাবাহিকের নাম। মিঠাই চরিত্রটি আজও দর্শকদের মনে আলাদা জায়গা করে রাখতে পেরেছে। কিন্তু তাও ধারাবাহিকের টিআরপি প্রথম দশের শেষের দিকেই।

এক সময় গাঁটছড়া সব ধারাবাহিককে টেক্কা দিয়ে প্রথম খেতাব অর্জন করেছিল। কিন্তু সময়ের সঙ্গে সঙ্গে সেই ধারাবাহিকও হারিয়ে যাচ্ছে টিআরপি লিস্টে। তাহলে কি এই ধারাবাহিকটিও বন্ধ হতে চলেছে?

আরও পড়ুন:
Gaatchora: শাড়ি পড়ে, মাথায় ফুল লাগিয়ে সরস্বতী পূজার অনুষ্ঠানে হাজির ঈশা! তবে কি তার খড়ির সবকিছু মনে পড়ে গেল? নতুন প্রোমো দেখে এমনটাই ভাবছে দর্শক

এই প্রশ্নের উত্তর পেতে সরাসরি যোগাযোগ করে নেওয়া হয় ধারাবাহিকের অন্যতম মুখ্য চরিত্র খড়ি অর্থাৎ অভিনেত্রী সোলাঙ্কি রায়ের সঙ্গে। অভিনেত্রী স্পষ্ট বক্তব্য, ধারাবাহিক বন্ধ হবে এরকম কোন খবরই তাঁর কাছে আসেনি। যদিও কাজ বন্ধের খবর সবথেকে শেষে তাঁদের কাছে আসে।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button