Gantchora: অবশেষে খড়ি জেনে গেল তার জেঠুর খুনি ঋদ্ধিমান! নতুন প্রমো আসতেই কটাক্ষের ঝড় সোশ্যাল মিডিয়ায়, তড়িঘড়ি প্রমো ডিলিট করল জলসা!

এই মুহূর্তে স্টার জলসার জনপ্রিয় ধারাবাহিক হলো ‘গাঁটছড়া’। যেখানে অভিনেতা গৌরব চ্যাটার্জি এবং অভিনেত্রী সোলাঙ্কি রায়ের জুটি অর্থাৎ ঋদ্ধি খড়ির রসায়নকে বেশ পছন্দ করছে দর্শক। এখন সবকিছু ঠিক হয়ে গিয়ে সিংহ রায় পরিবারে চলছে খুশির আমেজ। ঋদ্ধি খড়ির পাশাপাশি রাহুল দ্যুতি, কুনাল এবং বনির সম্পর্কও অনেক স্বাভাবিক হয়েছে আগের থেকে। তবে এবার আসতে চলেছে নতুন ঝড় তাদের জীবনে।

Anushmita⁷ on Twitter: "This is the first time I'm going all gaga over any bengali tv serial couple!They're so perfect.😩❤ #Gantchhora https://t.co/WAQxA4azTd" / Twitter

প্রসঙ্গত ধারাবাহিকে এই মুহূর্তে দেখানো হচ্ছে যে ঋদ্ধিমান, ভট্টাচার্য পরিবারে আবার নতুন করে দুর্গাপুজো শুরু করেছে। এবং সিংহ রায় পরিবারের সকলে ভট্টাচার্য বাড়িতে এসে পুজো কাটাচ্ছে। প্রত্যেকে খুব আনন্দের সঙ্গে পুজোর কটা দিন কাটিয়ে অবশেষে দশমীর দিনে বিজয়া অনুষ্ঠানের আয়োজন করেছে। কিন্তু উল্টোদিকে তাদের একজন শত্রু এসেছে যার নাম ‘ডি’। যার সাথে সিংহ রায় পরিবারের কোন একটি সম্পর্ক রয়েছে তবে যেটা এখনো পর্যন্ত সামনে আসেনি।

Bengali television
প্রসঙ্গত ‘ডি’ খড়িকে একটি চিঠির মাধ্যমে বলেছে যে তার জেঠুর খুনি তার খুব কাছের একজন। আর সেই শুনে খড়ি পুলিশের সাহায্য নিয়েছে আবার নতুন করে তার জেঠুর খুনের ফাইলটা শুরু করার জন্য। এখনো পর্যন্ত এটিই চলছে ধারাবাহিকের পর্বে যেখানে পুলিশ অনেকগুলো সূত্র ধরে খড়ির জেঠুর খুনের ফাইলটা পেয়েছে। কিন্তু এই মুহূর্তে ঋদ্ধিমানকে কিছু জানাতে বারণ করেছে।তবে আসন্ন কালীপুজোর একটি বিশেষ পর্বের প্রমো সম্প্রতি চ্যানেলের তরফ থেকে দেখানো হয়েছে এই ধারাবাহিকের।

Bengali television
যেখানে দেখা যাচ্ছে যে অনেকগুলো বাজি নিয়ে ঋদ্ধি খড়িকে ডাকতে এসছে আনন্দ করার জন্য। কিন্তু সেই ফাইলটি হাতে নিয়ে খড়ি তাকে বলছে যে ‘আমার জীবনটা যে হাহাকারে ভরে গেল তার কি হবে!’ অর্থাৎ সে তখনই ঋদ্ধিমানকে বলে যে সে জানতে পেরেছে যে পাঁচ বছর আগে তার জেঠুকে কার গাড়ি চাপা দিয়েছিল। ঋদ্ধি তাকে জিজ্ঞাসা করতেই সে তাকে দূরে ঠেলে দিয়ে ঋদ্ধিমানের নাম করে।

Bengali television

আর তখনই তার এমন কথা শুনে অবাক হয়ে যায় ঋদ্ধি। এবং তখন সে খড়িকে জানায় এটা পুরোপুরি মিথ্যে। কিন্তু এরপরে কি হতে চলেছে তা জানতে হলে দেখতে হবে ধারাবাহিকটি। এবার শুধু দেখার যে খড়ি কি ঋদ্ধিমানকে বিশ্বাস করে আসল সত্যের খোঁজ করবে! নাকি বিয়ের চক্রান্তের শিকার হবে তারা?

Bengali television

Back to top button