Solanki Sister: জানেন কি ‘গাঁটছড়া’র খড়ির রয়েছে হুবহু দেখতে এক বোন? একদম ছোট বয়সেই সে করছে লিড রোলে অভিনয়! সামনে এলো ছবি 

বর্তমানে ‘গাঁটছড়া’ ধারাবাহিকের গল্প যেদিকে এগোচ্ছে তাতে ধারাবাহিকের ইতির একটা ইঙ্গিত পাওয়া যাচ্ছে। বেশ কিছুদিন ধরে ধারাবাহিকে ঋদ্ধিমান ও খড়ির ধীরে ধীরে মিল হওয়ার প্রবণতা বেশ এনজয় করছিল দর্শক। ধারাবাহিকে খোলসা হয়েছে একের পর এক রহস্য। উল্লেখ্য, ধারাবাহিকে ঋদ্ধিমান সিংহ রায়-এর চরিত্রে অভিনয় করছেন অভিনেতা গৌরব চট্টোপাধ্যায়।

আর খড়ি সিংহ রায়ের চরিত্রে অভিনয় করছেন অভিনেত্রী শোলাঙ্কি রায়।ধারাবাহিকে খড়িকে মেরে বেশ কিছুদিন মোড় ঘোরানো সপ্তাহ চলছিল। আর তারপরই আটপৌরে সাধারণ সাজপোশাক এবং মধ্যবিত্ত চিন্তাধারার খড়িকে পরিচালক ফের ফিরিয়ে আনে এক অন্য রূপে। এর সাথেই ধারাবাহিকে আসে নতুন চমক।

দেখা যায়, খড়ি নিজেকে আপাদমস্তক পাল্টে ফেলে। এমনকী চুলের ছাটেও এনেছে আমূল পরিবর্তন। নাম পরিবর্তে আসে ‘ঈশা’। তবে একইরকম দেখতে বলে অনেকেই মনে করেন ঈশাই ‘খড়ি’। পরে যদিও জানা যায় দর্শকদের ধারণাই ঠিক। খড়ি ফিরে পায় তার স্মৃতি। আর এই সময় সর্বদা পাশে থাকে ঋদ্ধিমান সিংহ রায়। সব ঠিক হয়ে গেলে তাদের আবার বিয়ে হয়।

এবার সেই বিয়ের ছবির সঙ্গেই হুবহু মিল পাওয়া গেল ‘কমলা ও শ্রীমান পৃথ্বীরাজ’এর বিমলার বিয়ের ছবি। দুজনের ছবিতেই দুজনের মুখে এক অসম্ভব মিল। সাথে দুজনের মুকুটেও রয়েছে মিল। এতটা মুখে মিল অবিশ্বাষয়কর লেগেছে দর্শকদের।

ayanna chatterjee

ছবি দেখে যেন মনে হচ্ছে দুই যমজ বোন। উল্লেখ্য, স্বদেশি আন্দোলনের জেরে বিংশ শতাব্দীর বাংলা উত্তাল সংক্রান্ত বিষয় নিয়ে শুরু হয়েছে নতুন ধারাবাহিক ‘কমলা ও শ্রীমান পৃথ্বীরাজ’। এই সিরিয়ালের অ্যানিমেটেড টিজার আগেই বলে দিয়েছিল, ব্রিটিশ ভারতের গল্প উঠে আসবে এই ধারাবাহিকে। আর তার মাঝেই গড়ে ওঠা দস্যিপনা আর ভালোবাসার গল্প ‘কমলা ও শ্রীমান পৃথ্বীরাজ’।

Back to top button