Gaatchora: শাড়ি পড়ে, মাথায় ফুল লাগিয়ে সরস্বতী পূজার অনুষ্ঠানে হাজির ঈশা! তবে কি তার খড়ির সবকিছু মনে পড়ে গেল? নতুন প্রোমো দেখে এমনটাই ভাবছে দর্শক

বাংলা টেলিভিশনের একটি অত্যন্ত জনপ্রিয় ধারাবাহিক হল স্টার জলসার ‘গাঁটছড়া’। যেখানে মুখ্য ভূমিকায় অভিনয় করতে দেখা যায় অভিনেতা গৌরব চ্যাটার্জী এবং অভিনেত্রী সোলাঙ্কি রায়কে।। ধারাবাহিকের গল্প যেভাবে শুরু হয়েছিল এখন তা পুরোপুরি ভিন্ন রূপ ধারণ করেছে। তবে মাঝে দর্শকদের কাছে জনপ্রিয়তা হারিয়ে ফেললেও আবার একবার টানটান উত্তেজনার পর্ব দেখিয়ে দারুন ভাবে জনপ্রিয় হয়ে উঠেছে এই ধারাবাহিক।

সম্প্রতি ধারাবাহিকে দেখানো হচ্ছে ইশা যে খড়ি এটা প্রমাণ করতে উঠেপড়ে লেগেছে ঋদ্ধি। আর সেটা দেখে তানি ইশাকে মারার চক্রান্ত করেছে। সে ওয়ার্কশপে আগুন লাগিয়ে দিয়েছিল কিন্তু সেখান থেকে ইশাকে বাঁচিয়ে নিয়েছে ঋদ্ধি। আর তাকে বাঁচাতে দেখে এখন ইশাও তার ভালো মার কথার উপরে সন্দেহ করতে শুরু করেছে।

FB IMG 1674287280808

এরই মধ্যে ধারাবাহিক এর পক্ষ থেকে নতুন প্রমো সামনে আনা হলো যেখানে দেখা যাচ্ছে সরস্বতী পুজোর আয়োজন হচ্ছে সিংহ রায় বাড়িতে। তখন ঋদ্ধি বলছে যে খড়ি চেয়েছিলে এবছর এলাহি করে সরস্বতী পুজো করতে। আর উল্টো দিকে দেখা যাচ্ছে দ্যুতি বসে যাহোক করে আলপনা দিচ্ছে আর তখন ইশা এসে বলে যে এটা কোন আলপনা হয়েছে!আর তখনই দ্যুতি বলে এতই যখন বোঝো তাহলে নিজে এসো না।

FB IMG 1674287236124

তখনই পাড়ার বাচ্চারা আসে খড়ির কাছ থেকে হাতেখড়ি নিতে। তখন তানি বলে, যে কী হবে এখানে তো খড়ি নেই। উল্টো দিক থেকে দেখা যায় ইশা শাড়ি পড়ে চুলের একপাশে ফুল লাগিয়ে নিচে নামছে আর সে বলে যে পুজো হবে, হাতে খড়ি হবে। তারপরেই দেখা যায় ইশা বাচ্চাদেরকে হাত ধরে হাতেখড়ি দেয়াচ্ছে। আর এটা দেখে ঋদ্ধিমান মনে মনে খুশি হচ্ছে।

তাহলে কি এবার আস্তে আস্তে ইশার তার পুরনো সবকিছু মনে পড়ে যাচ্ছে! এবার দেখার পালা যে কবে ডি’য়ের চক্রান্ত ফাঁস হয় এবং তার সাথে সাথে তানি দ্যুতি এবং রাহুলের আসল রূপ সকলের সামনে চলে আসবে।

Back to top button