রুক্মিণীর জন্য দ্যুতি ও রাহুলের মধ্যে ব্যাপক ঝামেলা! ‘রাহুতি’ জুটির ডিভোর্স দিয়েই কি শেষ হবে ‘গাঁটছড়া’?

আগেকার মতন বর্তমানে ধারাবাহিকগুলো বছর বছর চলে না। টিআরপি কম থাকলেই চ্যানেল ধারাবাহিক বন্ধ করে দেয়, বদলে আনা হয় নতুন ধারাবাহিক। টিআরপির উপরই বর্তমানে নির্ভর করছে ধারাবাহিকের স্থায়ী কাল। টিআরপির তালিকায় নিচে নামলে ধারাবাহিকে ইতি টানার সম্ভাবনাও রয়েছে। টিআরপির এপাশ ওপাশ হলেই একটি ধারাবাহিককে সরিয়ে জায়গা নিয়ে নেয় নতুন ধারাবাহিক। এরফলে নয়তো ধারাবাহিক স্লট হারায় বা বন্ধও হয়ে যেতে পারে। সুতরাং বর্তমানে কম্পিটিশনটা অনেক বেড়েছে।

আর তাই বর্তমানে ধারাবাহিককে নিজের টিআরপি ধরে রাখার জন্য নানান ট্যুইস্ট আনতে হচ্ছে। আর এই ট্যুইস্ট আনতে ধারাবাহিকগুলো অস্ত্র হিসাবে বেছে নিচ্ছে একের বেশিবার বিয়ে, প’রকীয়া প্রভৃতি নানান জিনিস। আবার এই বিয়েতেও থাকে নানান চমক। যারফলে বহুসময় ট্রোলের শিকার হতে হয় সিরিয়ালকে। সম্প্রতি এমনই এক ট্যুইস্ট এনেছে স্টার জলসার জনপ্রিয় ধারাবাহিক ‘গাঁটছড়া’। বেশ কিছুদিন আগেই বড় লিপ নিয়েছে ধারাবাহিক ‘গাঁটছড়া’। সম্প্রতি ছেলের বিয়ের বয়সে গল্পের নায়ক বিয়ের পিঁড়িতে বসেছে। আর তাঁকে ঘিরেই সোশ্যাল মিডিয়ায় শুরু হয়েছে ট্রোল।

উল্লেখ্য, ধারাবাহিকে ঋদ্ধিমান সিংহ রায়-এর চরিত্রে অভিনয় করছেন অভিনেতা গৌরব চট্টোপাধ্যায় এবং খড়ি সিংহ রায়ের চরিত্রে অভিনয় করছিলেন অভিনেত্রী শোলাঙ্কি রায়। ধারাবাহিকে সন্তান জন্ম দিতে গিয়েই খড়ির মৃত্যু হয়েছে। অর্থাৎ ধারাবাহিকের নায়িকা শোলাঙ্কি বিদায় নিয়েছেন। খড়ির হঠাৎ চলে যাওয়াকে এখনও মেনে নিতে পারেনি দর্শক। খড়ির মৃত্যুর পরই ধারাবাহিকের গল্প এগিয়েছে ২০টি বছর। আর সেখানে দেখা যাচ্ছে খড়ি-ঋদ্ধির ছেলে আয়ুষ্মান বড় হয়ে গিয়েছে। এদিকে খড়ির জায়গায় রুক্মিনীকে দেখে শোলাঙ্কি ভক্তরা খেপে গিয়েছে।

ঋদ্ধি-রুক্মিনীর গাঁটছড়া

অন্যদিকে ছেলে আয়ুষ্মানের নায়িকা হিসাবে এসেছে গঙ্গা। গঙ্গার চরিত্রে অভিনয় করছেন জনপ্রিয় টলি অভিনেত্রী কথা চক্রবর্তী। আয়ুষ্মানের চরিত্রে অভিনয় করছেন আর্য দাশগুপ্ত। কিছুদিন আগেই ঋদ্ধিমানের বিয়ে হয় বিন্দি নামক একটি মেয়ের সাথে। খড়ির মৃত্যুর পর তার দ্বিতীয়বার বিয়ে নিয়ে সোশ্যাল মিডিয়ায় একরকম চর্চার কেন্দ্র হয়ে ওঠে ধারাবাহিক। এবার হল তৃতীয় বিয়ে। হওয়ার ছিল ছেলে আয়ুষ্মানের বিয়ে, এদিকে সেই বিয়ে বাতিল হয়ে বিয়ে হল ঋদ্ধিমানের নিজের। অনেকেই মনে করছেন রুক্মিণী নেগেটিভ চরিত্রে এসেছে।

দ্যুতি ও রাহুলের বিচ্ছেদ

ধীরে ধীরে রুক্মিণী নিজের রূপ প্রকাশ করছে। তবে কোন মতলবে সিংহ রায় পরিবারে সে এসেছে তা এখনও জানা যায়নি। আর তারমাঝেই শোনা গেল ঋদ্ধির বিয়ে দিয়ে ছোট ভাই এখন বিচ্ছেদের পথে হাটতে চলেছে। রুক্মিনীর জন্যই দ্যুতির সঙ্গে বিচ্ছেদ হবে রাহুলের। তবে কি সেই বিচ্ছেদ দেখিয়েই শেষ হবে ‘গাঁটছড়া’? না, ভয় পাওয়ার কিছু নেই। সোশ্যাল মিডিয়ায় দ্যুতি আর রাহুল মাইল হাসির একটি ভিডিও বানিয়েছে। সেখানেই অন্য এক মেয়ের জন্য নিজেকে মধ্যে যোগ্যরা করে তারা। দ্যুতি বলে ‘তোমায় বিয়ে করা ছিল আমার ভুল, তাই তুমি দিচ্ছ আমায় ফুল’। এই কথাটি ভারী মজার লেগেছে নেটিজেনদের।

Back to top button