স্লট হারালো গাঁটছড়া! নায়িকা খড়ি নেই, এবার কি তবে বন্ধ হওয়ার দিকেই এগোচ্ছে গল্প? 

বন্ধ হচ্ছে স্টার জলসার জনপ্রিয় ধারাবাহিক ‘গোধূলি আলাপ’। শেষ কয়েকটা সপ্তাহে টিআরপি-র নম্বরে জি বাংলার থেকে বেশ পিছিয়েই পড়েছে স্টার জলসা। টিআরপি তালিকায় প্রথম পাঁচে ‘অনুরাগের ছোঁয়া’ আর ‘বাংলা মিডিয়াম’ ছাড়া সেভাবে আর কোনও ধারাবাহিকের জায়গা হচ্ছে না।

আবার মাঝে মাঝে ‘বাংলা মিডিয়াম’ও পিছনে পড়ে যায়। আর তাই হয়তো আবার নতুন করে কামব্যাক করতে চলেছে জলসা এবারে।

বড় রকমের রদবদল হল টাইম স্লটে। জানা যাচ্ছে, ৫ জুন থেকেই সোম থেকে রবি সন্ধে ৭টায় আসছে তুঁতে। ইতিমধ্যে তার প্রোমো চলে এসেছে। বেশ কিছুদিন ধরেই শোনা যাচ্ছিল, ‘গাঁটছড়া’কে শেষ করে সেই জায়গায় দেওয়া হবে নতুন এই সিরিয়াল। তবে এখনই গাঁটছড়া বন্ধ হচ্ছে না। গল্পের নতুন মোড় ‘গাঁটছড়া’কে টেনে নিয়ে যাবে আরও বেশ কয়েকদিন।

এবার চ্যানেলের তরফে ১০.৩০-এ পাঠিয়ে দেওয়া হল গাঁটছড়াকে। আর তারফলেই বন্ধ হয়ে যাচ্ছে ‘গোধূলি আলাপ’। বর্তমানে বড় লিপ নিয়েছে ধারাবাহিক ‘গাঁটছড়া’। কিছুদিন আগে ধারাবাহিকের গল্প যেদিকে এগোচ্ছিল তাতে বহুসময় গুঞ্জন শোনা গিয়েছে, ধারাবাহিকটি ইতির খাতায় নাম লেখাতে চলেছে। এরমাঝেই ধারাবাহিকে খড়ির মৃত্যু এক নতুন টুইস্ট এনে দিয়েছে গল্পে।

উল্লেখ্য, ধারাবাহিকে ঋদ্ধিমান সিংহ রায়-এর চরিত্রে অভিনয় করছেন অভিনেতা গৌরব চট্টোপাধ্যায় এবং খড়ি সিংহ রায়ের চরিত্রে অভিনয় করছিলেন অভিনেত্রী শোলাঙ্কি রায়। ধারাবাহিকে সন্তান জন্ম দিতে গিয়েই খড়ির মৃত্যু হয়েছে। অর্থাৎ ধারাবাহিকের নায়িকা শোলাঙ্কি বিদায় নিয়েছেন। খড়ির হঠাৎ চলে যাওয়াকে এখনও মেনে নিতে পারেনি দর্শক। খড়ির মৃত্যুর পরই ধারাবাহিকের গল্প এগিয়েছে ২০টি বছর।

আর সেখানে দেখা যাচ্ছে খড়ি-ঋদ্ধির ছেলে আয়ুষ্মান বড় হয়ে গিয়েছে। আর এই আয়ুষ্মানের নায়িকা হিসাবে এসেছে গঙ্গা। গঙ্গার চরিত্রে অভিনয় করছেন জনপ্রিয় টলি অভিনেত্রী কথা চক্রবর্তী। এবার তাদের নিয়ে শুরু গল্প। উক্ত ধারাবাহিক ‘গৌধূলি আলাপ’-এর প্রথমে শোনা গিয়েছিল স্লট পাল্টানো হবে। কিন্তু পরে জানা যায়, এই ধারাবাহিকের ৪ জুন হবে শেষ সম্প্রচার। যা শুনে বেশ খেপে উঠেছে এই ধারাবাহিকের ভক্তরা।

Back to top button