Gaatchora: বনি-কুণালের বিয়ে তো হয়ে গেল কিন্তু এখন‌ও বাকি গল্প! শীঘ্রই কি আরও একটা বিয়ের সাক্ষী হতে চলেছেন গাঁটছড়া ভক্তরা? কে সেই জুটি?

চিরকাল বাঙালি দর্শকদের কাছে ভক্তিমূলক ধারাবাহিকের এক বিশেষ কদর রয়েছে। ভক্তিমূলক ধারাবাহিক দেখতে আগ্রহী বহু দর্শক। আগেই জানা গিয়েছিল টেলিভিশনের পর্দায় আসতে চলেছে ধারাবাহিক ‘সাধক রামপ্রসাদ (Ramprasad)।’ এই ধারাবাহিকে মুখ্য চরিত্রে অভিনয়ের করছেন সাধক বামাক্ষ্যাপা খ্যাত অভিনেতা সব্যসাচী চৌধুরী। বাংলার সর্বাধিক জনপ্রিয় শাক্ত কবি ও সাধক রামপ্রসাদ সেনের জীবনী অবলম্বনে তৈরি ভক্তিমূলক ধারাবাহিকে অভিনয় করছেন সব্যসাচী। ব্যক্তিগত জীবনে বড় ধাক্কার পর এই প্রথমবার নতুন ধারাবাহিক নিয়ে ফিরছেন তিনি। তাঁকে পর্দায় দেখতে অত্যন্ত আগ্রহী দর্শকরা। তবে কিছুতেই স্লট পাচ্ছিল না এই ধারাবাহিক। জানা গেছে, এই ধারাবাহিককে জায়গা করে দিতেই নাকি এবার সরতে হচ্ছে জলসার অন্যতম সফল ধারাবাহিক ‘গাঁটছড়া’ (Gaatchora) কে।

তবে এই গুঞ্জনের মাঝেই কিন্তু গাঁটছড়া ধারাবাহিকে কিন্তু চমকের অভাব নেই। এই ধারাবাহিক তিন ভাই আর তিন বোনের গল্প। খড়ির চরিত্রে শোলাঙ্কি ও ঋদ্ধির চরিত্রে গৌরব দর্শকদের অত্যন্ত পছন্দের জুটি হয়ে ওঠে খুব অল্প সময়ের মধ্যেই। সেই সঙ্গে অভিনয়ে নজর কাড়ে দ্যুতি ওরফে শ্রীমা, রাহুল ওরফে অনিন্দ্য চট্টোপাধ্যায়। যেখানে আদর্শের প্রতীক খড়ি-ঋদ্ধি। সেখানেই সম্পূর্ণ বিপরীত মেরুতে অবস্থান রাহুল-দ্যুতির। যদিও নেতিবাচক চরিত্রে অভিনয় করে দারুন প্রশংসা করিয়েছেন দুজনে। কিন্তু বর্তমানে ভালো হয়ে গেছে দুজনেই।

এই ধারাবাহিক রয়েছে আরও একটি জুটি। বনি ও কুণালের। দু’জনেই দুই পরিবারের কনিষ্ঠ সন্তান। একে অপরকে ভালবাসলেও তাঁরা কখন‌ই নিজেদের ভালোবাসার কথা বলে উঠতে পারত না। এই পরিস্থিতিতে বনির বিয়ে ঠিক হয়। অন্যদিকে কুণালের‌ও বিয়ে ঠিক হয় পেখমের সঙ্গে। আর বনির জন্য বাড়ি থেকে পাত্র ঠিক করা হয় তার জুনিয়র ইন্সপেক্টর বীরচন্দ্রকে। কিন্তু অনেক কষ্ট করে ঋদ্ধি, খড়ি, দ্যুতি, রাহুল সবাই মিলে কুণালের সঙ্গেই বনির বিয়ে দেয়। অর্থাৎ মধুরেন সমপয়েৎ হয়।

aditi

অনেকেই ভেবেছিল এই দিয়ে হয়ত ধারাবাহিক শেষ হয়ে যাবে। কিন্তু তা হচ্ছেনা। দর্শকদের জন্য থাকছে নতুন চমক। আসলে নতুন প্রেমের রসায়ন তৈরী হয়েছে বীরচন্দ্র আর পেখমের। তাঁদের দু’জন পাত্র-পাত্রী হাতছাড়া হ‌ওয়াতে তাঁরা একে অপরকে মন দিয়ে ফেলেছেন। এবার হয়ত গাঁটছড়া ধারাবাহিকে এই দুই জুটির বিয়ে দেখানো হবে। অর্থাৎ আর‌ও একটি বিয়ের সাক্ষী হতে চলেছেন দর্শকরা। এই ধারাবাহিকে পেখম চরিত্রে দর্শকদের মন জয় করেছেন অভিনেত্রী অদিতি ঘোষ।

birchandra and pekham

এর আগে বৌমা একঘর সিরিয়ালে ভিলেন ছিলেন তিনি। গাঁটছড়া সিরিয়ালে ফিরে আসায় সবাই ভাবে তিনি ভিলেন হবেন। কিন্তু না। টুইস্ট দেখিয়ে দিয়েছে বনির সঙ্গে বিয়ে তার হলো না। এবার নতুন জুটি পেতে চলেছে দর্শক।

Back to top button