Gaatchora Slot: বড় খবর! লিপ নেওয়ার সঙ্গে স্লট হারাচ্ছে গাঁটছড়া! ৭টার স্লটে আসছে নতুন ধারাবাহিক! কবে কখন সম্প্রচারিত হবে খড়ি-ঋদ্ধির সিরিয়াল?

এক নতুন গল্প এক নতুন অধ্যায়ের সূচনা হতে চলেছে স্টার জলসার সব থেকে পুরনো, জনপ্রিয় ধারাবাহিক গাঁটছড়ায়। বিগত দু’বছর যাবত এই ধারাবাহিক দর্শকদের মনোরঞ্জন করে আসছে। গৌরব চট্টোপাধ্যায় ও সোলাঙ্কি রায় অভিনীত এই ধারাবাহিক দর্শকদের ভীষণ পছন্দের।

তবে দীর্ঘদিন পেরিয়ে কি রয়েছে এই ধারাবাহিকের ভাগ্যে? বন্ধ হয়ে যেতে চলেছে এই ধারাবাহিক? কিছুদিন আগে জানা গিয়েছিল অ্যাক্রোপলিসের নতুন ধারাবাহিক আসতে চলেছে স্টার জলসার পর্দায়। আর তখনই আশঙ্কা করা হয়েছিল হয়ত বন্ধ হয়ে যেতে পারে ধারাবাহিক গাঁটছড়া। একই সঙ্গে জানা গিয়েছিল অভিনেত্রী সোলাঙ্কি রায়ের সঙ্গে প্রযোজনা সংস্থার চুক্তি রয়েছে চলতি বছরের মে মাস পর্যন্ত। আর এই চুক্তি নবীকরণ করতে চান না অভিনেত্রী নিজে। বরং সিনেমা ও ওয়েব সিরিজে আরও বেশি করে মনোনিবেশ করতে চান তিনি। মে মাসেই গৌরব চ্যাটার্জির সঙ্গেও চুক্তি শেষ হচ্ছে প্রযোজনা সংস্থার।

কিন্তু এরই মধ্যে খবর মিলেছে না গাঁটছড়া ধারাবাহিক এক্ষুনি শেষ করে দিচ্ছে না প্রযোজনা সংস্থা। বরং এই ধারাবাহিকে এক নতুন অধ্যায় দেখানো হবে। ঋদ্ধি-খড়ি মারা গেছে এমনটাই দেখানো হতে পারে ধারাবাহিকে। আর শোনা যাচ্ছে গল্পের নায়ক চরিত্রে আহছেন হবেন খড়ি-ঋদ্ধির ছেলে। কে আসছেন সেই চরিত্রে জানেন? জানা যাচ্ছে জনপ্রিয় অভিনেতা ওম সাহানীর দেখা মিলতে চলেছে খড়ি-ঋদ্ধির ছেলের চরিত্রে।

Bengali serial

সেই সঙ্গে জানা যাচ্ছে সন্ধ্যা ৭টার স্লট পরিবর্তন করে রাত ১১ টার স্লটে পাঠিয়ে দেওয়া হবে জনপ্রিয় ধারাবাহিক গাঁটছড়াকে। এতদিন পর্যন্ত ওই স্লটে দেখানো হতো ধারাবাহিক রাধা কৃষ্ণ। সেই ধারাবাহিক এখন শেষের মুখে। শোনা যাচ্ছে সন্ধ্যা ৭টার স্লট দেওয়া হতে পারে আসন্ন নতুন ধারাবাহিক পরীকে। উল্লেখ্য, স্টার জলসার পর্দায় নতুন ধারাবাহিক নিয়ে ফিরছেন ‘খেলাঘর’ খ্যাত অভিনেতা শান্টু ওরফে সৈয়দ আরেফিন ও ‘খুকুমণি হোম ডেলিভারি’ খ্যাত অভিনেত্রী দীপান্বিতা রক্ষিত।’অ্যাক্রোপলিস এন্টারটেনমেন্ট’-এর নতুন এই ধারাবাহিকের নাম ‘পরী।’ আর এবার গাঁটছড়ার স্লটে দেখা মিলতে পারে এই ধারাবাহিকের।

Back to top button