Gaatchora: গাঁটছড়ার নতুন অধ্যায়! বদলে যাচ্ছে হিরো হিরোইন! পড়লে চমকে যাবে ভক্তরা

আজকে আপনাদের দিতে চলেছি এক ধামাকাপূর্ণ খবর। বলা যায় এই মুহূর্তের সবচেয়ে বড় ব্রেকিং নিউজ। সেটা গাঁটছড়া নিয়ে। এই সিরিয়াল যতই পুরনো হচ্ছে ততই তার জৌলুস বাড়ছে বৈকি। সেটা সত্যি অবাক করার মতো আর শিক্ষণীয় বটে।

এবার এলো দারুণ খবর। এই সিরিয়ালে শুরু হবে এক নতুন অধ্যায়। পাল্টে যাবে নায়ক আর নায়িকা। সবটা জানতে হলে পুরোটা পড়তে হবে আপনাদের। নইলে কিন্তু মিস করবেন ভক্তরাই। এমন খবর নজরকাড়া হয়। না পড়লে আসল চমক জানতে পারবেন না কেউ।

আপাতভাবে এটা দুঃখ পাওয়ার মতো হলেও গাঁটছড়া সিরিয়ালের ভক্তদের জন্য আছে খুশির খবর। ৫ মাস ধরে স্লট পাচ্ছে না খড়ি আর ঋদ্ধির গল্প। স্লট লিড করার জন্য অ্যাক্রপোলিস প্রযোজনা সংস্থা আগে অনেক টুইস্ট এনেছিল। কিন্তু
কোনো চমক চমকে দিতে পারেনি ভক্তদের। শোনা যাচ্ছে যে এবার গল্পে আসছে সবচেয়ে বড় টুইস্ট।

পাল্টে যাবে পুরো গল্প। সাঁঝের বাতির মতো এই চ্যানেলের সিরিয়ালেও আসছে নতুন অধ্যায়। আর এর সঙ্গে আসবে নতুন নায়ক নায়িকা। তবে অ্যাক্রপোলিস প্রযোজনা সংস্থা নতুন অধ্যায়ের জন্য আনবে না কোনো সিরিয়ালের হিরো। বদলে আসছে সিনেমার এক জনপ্রিয় হিরো। তিনি কিছু ছবিতে হিরোর ভূমিকায় অভিনয় করেছেন।

আর তাকে সবাই ভালো করে চেনে। আর গাঁটছড়ার নতুন নায়িকা ছিল এক জনপ্রিয় সিরিয়ালের নায়িকার ভূমিকায়। কিছুদিন আগেই শেষ হলো সেটা। এই নতুন নায়ক নায়িকার সঙ্গে খড়ি ঋদ্ধির কী সম্পর্ক সেটা জানা যায়নি। ৩১ মে শেষ হবে খড়ি অর্থাৎ সোলাঙ্কির চুক্তি। তারপর আর তাকে দেখা যাবে না এমনটাই গুঞ্জন। তাহলে কি তার জায়গায় আসছে এই অভিনেত্রী?

Back to top button