বিন্দিকে বিয়ের হাত থেকে বাঁচাতে হাত বাড়ালো ঋদ্ধি! তাহলে কি খড়িকে ভুলে বিয়ে করবে বিন্দিকে? শুরু হচ্ছে নতুন অধ্যায়

বাংলা টেলিভিশনের দুই প্রধান চ্যানেল স্টার জলসা এবং জি বাংলাতে এখন পাল্লা দিয়ে চলছে নিত্য নতুন ধারাবাহিকের গমন আগমন। আসলে টিআরপি কম থাকলেই বাতিল করে দেওয়া হচ্ছে সেই সমস্ত ধারাবাহিক গুলিকে। আর সেই সমস্ত জায়গার দখল নিচ্ছে নতুন নতুন সব ধারাবাহিক।

স্টার জলসার পর্দায় এই মুহূর্তে কম টিআরপি যুক্ত ধারাবাহিক হচ্ছে গাঁটছড়া। যদিও একটা সময় জলসার করুণ মুহূর্তে এই ধারাবাহি‌কই টিআরপি তুলেছিল। বেশ কিছুদিন আগেই এই ধারাবাহিকের মূল নায়িকা চরিত্র সোলাঙ্কি রায় এই ধারাবাহিক ছেড়ে দিয়েছেন। আর তারপর থেকেই আর‌ও নিম্নমুখী হয়েছে টিআরপি।

কিন্তু এই মুহূর্তে এই ধারাবাহিক বন্ধ করে দেবে না চ্যানেল বলেই জানা যাচ্ছে। কারণ দ্বিতীয় প্রজন্মের গল্প নিয়ে নতুন ভাবে পথচলা শুরু হয়েছে এই ধারাবাহিকের। আর তাই আগামী ৪ মাস নির্দ্বিধায় চলবেই এই ধারাবাহিক। ধীরে ধীরে নতুন প্রজন্মের গল্প পছন্দ হচ্ছে দর্শকদের। হয়ত এর প্রভাব পড়তে পারে টিআরপিতে।

খড়ি ও ঋদ্ধিমান সিংহ রায়ের ছেলে আয়ুষ্মান সিংহ রায়। তাঁর জন্ম দিতে গিয়েই তাঁর মা অর্থাৎ খড়ি সিংহ রায়ের মৃত্যু হয় বলে এই ধারাবাহিকের গল্পে দেখানো হয়েছিল। আয়ুষ্মানের বিপরীতে নিয়ে আসা হয়েছে গঙ্গা নামক একটি চরিত্রকে। তবে এই ধারাবাহিকের দ্বিতীয় প্রজন্মে সবচেয়ে বেশি নজর কেড়েছে একটি চরিত্র বিন্দি।

এই মেয়েটির স্বভাব চরিত্র অনেকটাই খড়ির মতো। ঋদ্ধিমানের সঙ্গে একেবারেই বনিবনা হয়না। যেমনটা প্রথম প্রথম খড়ির সঙ্গেও হতো না ঋদ্ধির। প্রথমে শোনা যাচ্ছিল খড়ি এবং ঋদ্ধিমানের মেয়ের চরিত্রে দেখা যেতে পারে বিন্দিকে। তবে এখন আবার শোনা যাচ্ছে ঋদ্ধিমানের জীবনে খড়ির জায়গা নিতে চলেছে বিন্দি।

এই ধারাবাহিকের নতুন প্রোমোতে দেখা যাচ্ছে, ঋদ্ধিকে তাঁর মা এবং দ্যুতি জানায়, বিন্দিকে তার বাবা পড়াশুনো বন্ধ করিয়ে দিয়ে জোর করে বিয়ে দিয়ে দিচ্ছে। এর জবাবে ঋদ্ধিমান জানায় সে কিছুতেই বিন্দির কেরিয়ার নষ্ট হতে দেবে না। এরপর দেখা যায় বিন্দির বিয়ে সাজে পালাচ্ছে। হাত বাড়িয়ে বিন্দিকে বাসে তুলে নিয়ে বাঁচায় ঋদ্ধি। কিন্তু বাসের পথ আটকে দাঁড়িয়ে রয়েছে বিন্দির বাবা এবং তার পোষা কিছু গুন্ডা। অন্যদিকে বিন্দি বাঁচাতে তৎপর ঋদ্ধি।

আর এই দৃশ্য দেখে দর্শকেরা অনুমান করছেন ঋদ্ধিমানের জীবনে এবার খড়ির জায়গা নিতে চলেছে বিন্দি। আর যা একেবারেই মেনে নিতে পারছেন না দর্শকরা। রীতিমতো ক্ষোভ প্রকাশ করছেন তাঁরা। তাহলে কি সত্যি সত্যিই ঋদ্ধিমানের নায়িকা হতে চলেছে বিন্দি নাকি গল্পে আসতে চলেছে কোন বড়সড় টুইস্ট? চোখ রাখতে ভুলবেন না গাঁটছড়ায়।

Back to top button