খড়ি আউট, বৌমাকে বিয়ে করল শ্বশুর! গাঁটছড়ায় নোংরামি শুরু! বয়কটের ডাক দর্শকদের

বলা যায় এই মুহূর্তে বাংলা টেলিভিশনের মূলত দুই প্রধান চ্যানেল স্টার জলসা এবং জি বাংলাতে পাল্লা দিয়ে আসছে যাচ্ছে বিভিন্ন সব ধারাবাহিক‌‌। টিআরপি কম থাকলেই বাতিল করে দেওয়া হচ্ছে সেই সমস্ত ধারাবাহিক গুলিকে। আর সেই সমস্ত জায়গার দখল নিচ্ছে নতুন সব ধারাবাহিক। যেমন সম্প্রতি জি বাংলার পর্দায় বন্ধ হয়ে গেছে ধারাবাহিক মিঠাই। অন্যদিকে স্টার জলসার পর্দায় বন্ধ হয়েছে ধারাবাহিক গোধূলি আলাপ।

উল্লেখ্য, স্টার জলসার পর্দায় এই মুহূর্তে কম টিআরপি যুক্ত ধারাবাহিক হচ্ছে দীর্ঘদিন ব্যাপী চলা গাঁটছড়া। একটা সময় টিআরপি তালিকায় জলসার মুখ উজ্জ্বল করেছিল এই ধারাবাহি‌কটি। বেশ কিছুদিন আগেই এই ধারাবাহিকের মূল নায়িকা চরিত্র সোলাঙ্কি রায় এই ধারাবাহিক ছেড়ে দিয়েছেন। আর তারপর থেকেই আরও নিম্নমুখী হয়েছে টিআরপি। বলা যায় মুখ ফিরিয়েছেন দর্শকরা।

দীর্ঘদিন ধরেই গাঁটছড়া ধারাবাহিক বন্ধ করে দেওয়ার দাবি উঠছে। কিন্তু এই মুহূর্তে এই ধারাবাহিক বন্ধ করবে না চ্যানেল বলেই জানা যাচ্ছে। কারণ দ্বিতীয় প্রজন্মের গল্প নিয়ে নতুন ভাবে পথচলা শুরু হতে হয়েছে এই ধারাবাহিকের। আর তাই দ্বিতীয় প্রজন্মের গল্পকে আর‌ও খানিকটা সময় দিতে চাই চ্যানেল ও প্রযোজনা সংস্থা। আর তাই আগামী ৪ মাস নির্বিঘ্নে চলবেই এই ধারাবাহিক। নতুন প্রজন্মের গল্প পছন্দ হচ্ছে দর্শকদের। আর এর প্রভাব হয়ত পড়তে পারে টিআরপিতে।

দ্বিতীয় প্রজন্মের গল্পে দেখানো হয়, খড়ি ও ঋদ্ধিমান সিংহ রায়ের ছেলে হল আয়ুষ্মান সিংহ রায়। আর তাঁর জন্ম দিতে গিয়েই তাঁর মা অর্থাৎ খড়ি সিংহ রায়ের মৃত্যু হয়। আয়ুষ্মানের বিপরীতে নিয়ে আসা হয়েছে গঙ্গা নামক একটি চরিত্রকে। তবে দ্বিতীয় প্রজন্মের এই গল্পে সবচেয়ে বেশি নজর কাড়ে বিন্দি চরিত্রটি।

দেখানো হয়, এই বিন্দি নামক মেয়েটির স্বভাব অনেকটাই খড়ির মতো। ঋদ্ধিমানের সঙ্গে একেবারেই তাঁর বনিবনা হয়না। ঝগড়া, খুনসুটি লেগেই রয়েছে। যেমনটা শুরুর দিকে খড়ির সঙ্গেও হতো না ঋদ্ধির। এই চরিত্রটি আসার পর শোনা যাচ্ছিল খড়ি এবং ঋদ্ধিমানের মেয়ের চরিত্রে দেখানো হতে পারে বিন্দিকে। তবে সাম্প্রতিক প্রোমো দেখে মনে হচ্ছে ঋদ্ধিমানের জীবনে খড়ির জায়গা নিতে চলেছে বিন্দি।

উল্লেখ্য, এই ধারাবাহিকের নতুন প্রোমোতে দেখানো হয়, ঋদ্ধির মা এবং দ্যুতি ঋদ্ধিকে জানায়, জোর করে বিন্দিকে তার বাবা পড়াশুনো বন্ধ করিয়ে বিয়ে দিয়ে দিচ্ছে। এর জবাবে ঋদ্ধিমান জানায় সে কিছুতেই বিন্দিরকে এইভাবে নষ্ট হয়ে যেতে দেবে না। এরপর‌ প্রোমোতে দেখা যায় বিন্দি বিয়ের সাজে পালাচ্ছে। এই মোক্ষম সময়ে হাত বাড়িয়ে বিন্দিকে বাসে তুলে নিয়ে বাঁচায় ঋদ্ধি। অন্যদিকে দেখা যায় বাসের পথ আটকে দাঁড়িয়ে রয়েছে বিন্দির বাবা এবং তার পোষা কিছু গুন্ডা। কিন্তু নিজের বাবার হাত থেকে বিন্দিকে বাঁচাতে বদ্ধপরিকর ঋদ্ধি।

আর এই দৃশ্য দেখে দর্শকেরা অনুমান এবার ঋদ্ধিমানের জীবনে খড়ি অতীত। খড়ির জায়গা নিতে চলেছে বিন্দি। মেয়ের বয়সী একজনের সঙ্গে ঋদ্ধিমানের সম্পর্ক দেখানো নিয়ে ভীষণভাবে রাগত নেটিজেনরা। এইরকম নোংরামি কিভাবে দেখানো হতে পারে তা বুঝে উঠতে পারছেন না তাঁরা। আর তাই তাঁরা চাইছেন অবিলম্বে বন্ধ করে দেওয়া হোক গাঁটছড়া ধারাবাহিক। ইতিমধ্যেই সোশ্যাল মাধ্যমে এই নিয়ে শুরু হয়েছে হইচ‌ই।

Back to top button