Gaatchora: অবশেষে গাঁটছড়া ভক্তদের জন্য খুশির খবর! মিঠাই, অনুরাগের ছোঁয়াকে দশ গোল দিয়ে প্রমাণ করলো গাঁটছড়াই সেরা! এলো সেরার সম্মান

খড়ি মানে সবার পছন্দের শোলাংকি রায় গাঁটছড়া সিরিয়াল থেকে বিদায় নেওয়ার পর কোথাও না কোথাও আর আগের মতো আকর্ষণ খুঁজে পাচ্ছে না তার ভক্তরা। সবাই চাইছে আবার যেন ফিরে আসে পুরনো খড়ি। কারণ সে হলো আসল নায়িকা। কিন্তু যেহেতু নায়িকার শরীর খারাপ তাই কয়েকদিনের জন্য ব্রেক চেয়েছেন নায়িকা।

তবে দর্শকরা চাইছে এটা যেন সাময়িক সময়ের জন্য হয়। কয়েক দিনের ছুটি নেবার পর আবার যেন নায়িকা ফিরে আসেন নিজের পুরনো রূপে। অনেক দর্শকের এটাই একমাত্র অনুরোধ এই সিরিয়ালকে ঘিরে। কিন্তু এদিকে নতুন ছন্দে এগিয়ে চলেছে সিরিয়ালের গল্প।

এবার এসেছে আয়ুষ্মান এবং গঙ্গার গল্প। শুরুর দিকে এই নিয়ে দর্শকদের সংশয় থাকলেও আস্তে আস্তে জমে উঠেছে সেই গল্প। তবে এরই মাঝে আমরা নিয়ে এলাম এই সিরিয়ালের দর্শকদের জন্য একটা ভালো খবর। শুধু ভালো নয় একটা বিরাট বড় ভালো খবর এলো সামনে। পড়লে মন ভালো হয়ে যাবে আপনাদের।

শুধু দর্শক নয় এই খবরে প্রচন্ড খুশি গাঁটছড়া সিরিয়ালের টিম। সম্প্রতি প্রোম্যাক্স ইন্ডিয়া রিজিওনাল ২০২৩- এ একটি প্রোমো সেরা হিসেবে সম্মানিত হয়েছে। সেই প্রোমো গাঁটছড়া সিরিয়ালের আমি দুর্গা ক্যাম্পেন। সিরিয়ালের গোটা দলকে তার জন্য সোনার সম্মান জানানো হয়েছে। আর এটা এতটাই গুরুত্বপূর্ণ এবং বড় একটা সম্মান যেটা স্টার জলসা নিজের অফিশিয়াল পেজ থেকে তার ভক্তদের জন্য শেয়ার করেছে।

এর ফলে এই সিরিয়ালের দর্শকরা যেমন উচ্ছ্বাসিত তেমন স্টার জলসা বেশ গর্বিত এই সিরিয়াল তাদের এমন সম্মান এনে দিয়েছে তার জন্য। নাম স্টার শাইনস অল দ্য ওয়ে। আবার প্রমাণিত হলো গাঁটছড়া সিরিয়ালটি এত কেন জনপ্রিয় এবং স্পেশাল। তো বন্ধুরা, এখন আপনাদের কেমন লাগছে এই খবর পাওয়ার পর?

 

View this post on Instagram

 

A post shared by Star Jalsha (@starjalsha)

Back to top button