Sandhyatara: ‘যাকে সবথেকে বেশি ভালোবাসো তাকে চড় মারতে হবে’! সন্ধ্যা থাপ্পড় কষাল তারাকে! সন্ধ্যা-আকাশ-তারার মারকাটারি প্রোমো

নতুন শুরু হয়েই স্টার জলসা সিরিয়াল দর্শকদের মধ্যে ব্যাপক আলোচনা তৈরি করেছে সেটি হল সন্ধ্যাতারা (Sandhyatara)। সন্ধ্যা এবং তারা দুই বোনের গল্প নিয়ে সিরিয়াল শুরু হলেও এখন গর্ভে ঢুকেছে নয়নতারা নামক তৃতীয় চরিত্র। তাকে পুরোপুরি ভিলেন বলা যাচ্ছে না কারণ আকাশ তাকে সাজিয়ে এনেছে তার প্রাক্তন প্রেমিকা। তবে সন্ধ্যা তাকে দেখলেই রীতিমতো ক্ষেপে যাচ্ছে। এমনকি তাকে উচিত শিক্ষা দিতে একের পর এক ফন্দি এঁটে চলেছে সে।

আকাশ আনল নয়নতারাকে

কালক্রমে আকাশ এবং তারা একে অপরকে ভালবাসলেও বিয়ে হয়ে যায় সন্ধ্যা এবং আকাশের অর্থাৎ তারার মেজ দিদির। তারা নিজের দিদিকে খুশি দেখতে চায় বলে দুজনের থেকে দূরে চলে যেতে চায় কিন্তু আকাশ সমস্ত শক্তিটা পড়ে জেনে যায় এবং দুই বোনকে ভুল বোঝে আর দুই বোনকে একসঙ্গে শাস্তি দিতে একটা নতুন প্ল্যান বানায়। আসলে সন্ধ্যা তারা কি কাজ দিয়েছিল যে যে করেই হোক আকাশের প্রাক্তন প্রেমিকাকে খুঁজে বার করতেই হবে। আর এতেই আকাশ বুঝে যায় যে এটা করতে পারলেই সন্ধ্যা প্রচন্ড রেগে যাবে আর বাড়ি থেকে হয়তো বেরিয়ে যাবে।

যেমন ভাবা তেমন কাজ। আকাশ নিজের এক বন্ধু মারফত একটি মেয়েকে নয়নতারা বানিয়ে নিয়ে আসে সেখানে। মেয়েটি পুরোপুরি শহরের এবং অভিনয় করতে ভালবাসে। শুনেছি অভিনয় করবে আকাশের প্রেমিকা হওয়ার এই শর্তেই টাকা দিয়ে আকাশ তাকে নিয়ে এসেছে কলকাতা থেকে তার বাড়িতে।

নতুন প্রোমো

এবার স্টার জলসা সামনে আনলো সিরিয়ালের আগামী পর্বের এক মজার ঝলক। তাতে দেখা যায় বিজয়া বিছানায় শুয়ে আছে এবং সন্ধ্যা বলে সে যেহেতু বিজয়ার বৌমা তাই শাশুড়ির সেবা করার অধিকার তার। নয়ন তারা বলে শেষ এবার করবে। বিজয়া বলে যাকে সবথেকে বেশি ভালোবাসো তাকে চড় মারতে হবে গায়ের জোরে। কিন্তু সত্যি কি যাকে মানুষ সব থেকে বেশি ভালোবাসে তাকে মারা যায় বা আঘাত করা যায়? তবে নয়ন তারা তো আসলে আকাশকে ভালোবাসে না তাই ভুল করে সে থাপ্পড় মারল।

আরও পড়ুনঃ স্টার জলসা আনছে ‘গীতা এল এল বি’! নতুন সিরিয়ালের নায়িকা হিসেবে কাকে চান?

এই দৃশ্য দেখে রীতিমতো রেগে লাল সন্ধ্যা। তুই আমার বর কে থাপ্পড় মারলি কেন? এই বলেই সে সঙ্গে সঙ্গে গালে একটা চড় মারে নয়নতারার। নয়নতারা বলে ওঠে এর রিভেঞ্জ আমি নেব। এবার নিজের ভালোবাসা প্রমাণ করতে? কোন প্রমাণ দিতে হবে সন্ধ্যা এবং নয়নতারাকে? কেই বা জিতবে?

Back to top button