Mithai: পাল্টে গেলো মিঠাইয়ের ফ্লোর! এবার থেকে শুটিং হবে টালিগঞ্জের বিখ্যাত এই স্টুডিওতে! ভক্তদের জন্য খোলা গেট

বাংলা টেলিভিশনের জনপ্রিয় ধারাবাহিক ‘মিঠাই’। প্রায় তিন বছর ছুঁতে চলল এই ধারাবাহিক। ধারাবাহিকের শুরু থেকেই দর্শকদের মন কেড়েছে এই ধারাবাহিক। এই সিরিয়ালের জুটিটিকেও বেশ পছন্দ দর্শকদের। উচ্ছেবাবু-মিঠাই -এর দুষ্টু মিষ্টি সম্পর্ক চোখে হারায় দর্শকরা। আর তার জেরে প্রথমদিন থেকে এই ধারাবাহিক টিআরপিতে ভালো স্থান দখল করে রয়েছে।

বর্তমানে যেখানে টিআরপির অভাবে একের পর এক ধারাবাহিক বন্ধ হচ্ছে, সেখানে এই ধারাবাহিক চলছে প্রায় তিন বছর ধরে। একদিকে দুষ্টু – মিষ্টি মেয়ের চটাং চটাং কথা, ভাঙাচোরা ইংরেজি শব্দ, অসাধারণ অভিনয় দক্ষতা জনপ্রিয় করেছিল নায়িকা মিঠাইকে। অন্যদিকে নায়ক সিড হল বং ক্রাশ। যার কথার স্টাইল থেকে শুরু করে খুঁটিনাটি সবই পছন্দ দর্শকদের।

সম্প্রতি ধারাবাহিক ‘খেলনা বাড়ি’ একলাফে এগিয়েছে বেশ কয়েক বছর। গুগলি আর মিতুলের ছেলে বড়ো হয়ে গিয়েছে। এবার জি বাংলার জনপ্রিয় ধারাবাহিক ‘মিঠাই’তেও একই প্লট আসার কথা চলছিল। বর্তমানে ধারাবাহিকের গল্প যেদিকে এগোচ্ছে, তাতে বহুদিন ধরেই মিঠাই বন্ধ হয়ে যাওয়ার গুঞ্জনও শোনা যাচ্ছে।

শোনা যাচ্ছে, খুব শীঘ্রই ‘মিঠাই’এর গল্প এগোবে ১০ বছর, আর তারপরই হ্যাপি এন্ডিং হবে এই ধারাবাহিকের। কিন্তু তারমধ্যেই নায়ক সিড অর্থাৎ আদৃত রায়-এর একটি পোস্ট অবাক করল দর্শকদের। মিঠাই শেষ হওয়ার আগেই ভেঙে দেওয়া হবে মিঠাই-এর সেট। শনিবার রাতে আমচকাই আদৃত রায়ের সোশ্যাল মিডিয়ার পোস্ট ঘিরে শোরগোল শুরু হয়।

‘মিঠাই’-এর পরিচালক রাজেন্দ্রপ্রসাদ দাস জানান, আসলে মিঠাইয়ের সেট বদল হচ্ছে। ওই সেটে জি-এর নতুন সিরিয়ালের শ্যুটিং হবে। তাই রিনোভেশনের কাজ চলবে। ‘মিঠাই’ টিমের আজই ওখানে শেষদিন ছিল। এবার থেকে ‘মিঠাই’এর শুটিং হবে ভারতলক্ষ্মী স্টুডিওতে। যা রয়েছে টলিগঞ্জেই। তাই মিঠাই টিমের সঙ্গে আগের মতোই দেখা করতে পারবেন ভক্তরা।

Back to top button