স্বস্তিকার বাড়িতে গিয়ে খেলতাম, এখন আর সেটা হবে না! ‘অনুরাগের ছোঁয়া’ কি তবে শেষের মুখে? ইঙ্গিত দিয়ে দিলেন ‘সূর্য’ দিব্যজ্যোতি

বর্তমানে ‘অনুরাগের ছোঁয়া’তে চলছে ধামাকাদার পর্ব। অন্যদিকে সূর্যের সামনে আসতে চলেছে সমস্ত সত্য। সূর্যের বাবার অসুস্থতার জন্য বাবার কথায় সূর্য দিপাকে সিঁদুর পড়িয়ে আবার নিজের স্ত্রীর স্বীকৃতি দিয়েছে। আমরা দেখেছি, এর আগেও সূর্য বারংবার সত্যের মুখোমুখি আসতে গিয়েও কোথাও সেটা ধামাচাপা পড়ে যায়। সম্প্রতি দীপার জায়গায় সোনার মা হিসাবে সূর্য নিয়ে আসে অন্যকাউকে।

তবে কিছুদিনের মধ্যেই সোনা জানতে পারে সেই মা আসল নয়। এরপরই দীপা নিজের সন্তানের ভালোর জন্য নিজের অধিকার ফলাতে শুরু করেছে। তবে কি এবার ধীরে ধীরে সব রহস্য ভেদের দিকেই এগোচ্ছে এই ধারাবাহিক? এরআগে এক সাক্ষাৎকারে দীপা জানিয়েছিল, খুব শীঘ্রই মিল হবে তাদের। এবার কি তবে সেই মিলন পর্ব অপেক্ষায়? দর্শকরাও চাইছে, এবার দীপা ও সূর্যকে একসঙ্গে দেখতে।

আবার গুঞ্জন শোনা যাচ্ছে, খুব শীঘ্রই নতুন অধ্যায়ের দিকে এগোতে চলেছে ‘অনুরাগের ছোঁয়া’। এটাও শোনা যাচ্ছে বড় লিপ নিতে পারে এই ধারাবাহিক। আর সেখানেই বড় হয়ে যাবে সোনা-রূপা। তাদের নিয়েই নতুন ভাবে পথ চলা শুরু হতে চলেছে। যদিও অফিসিয়ালি এখনও সঠিক কিছু জানা যায়নি। রূপা-সোনা দুজনের মনেই এখন নিজের মা – বাবাকে একসাথে দেখার ইচ্ছা।

রূপা ইতিমধ্যে জেনে গিয়েছে, সূর্যই তার বাবা, সোনা তার বোন। আর তাই তার এখন সকলের উপর অভিমান হয়েছে। তবে দর্শক এখন অপেক্ষায়, সূর্যের সত্যের মুখোমুখি হওয়ার। তবে দর্শকদের জন্য খুশির খবর, এবার থেকে ‘অনুরাগের ছোঁয়া’ আর পাঁচদিন নয়, টিভির পর্দায় দেখতে পাবেন সপ্তাহের সাত দিনই।

আর তা শুনে দর্শকরা যেমন খুশি হয়েছে, ঠিক সেরকম খুশি হয়েছে ‘অনুরাগের ছোঁয়া’র গোটা টিম। তবে এখানে রয়েছে সূর্যের একটাই আক্ষেপ। এক সাক্ষাৎকারে সে জানায়, সপ্তাহের ছুটির দিন গুলো সোনা রূপার সাথে স্বস্তিকা অর্থাৎ দীপার বাড়িতে যাওয়া হত, সেখানে খেলা হত। তবে আর সেটা হবে না। তাই মিস করবে সেই মুহূর্তগুলো। কারণ সপ্তাহের প্রতিদিন শুটিং চললে, সেই ছুটি আর তারা পাবে না।

Back to top button