Alta Foring: মা হতে চলেছে ফড়িং! গর্ভের সন্তান কার অর্জুনের নাকি অভ্রর? ধারাবাহিকে আসছে চমকে দেওয়ার মতো ট্র্যাক

এই মুহূর্তে স্টার জলসার যে ধারাবাহিকগুলি তুলে আনছে দর্শকরা এক মুহূর্ত টিভির পর্দা ছেড়ে উঠতে পারছে না। অনুরাগের ছোঁয়া থেকে শুরু করে সাহেবের চিঠি, আলতা ফড়িং সব সিরিয়ালে টানটান উত্তেজনার এবং চমকপ্রদ পর্ব আসতে চলেছে।

একদিকে যেখানে টিআরপি দখল করে নিতে মরিয়া সিরিয়াল গুলি সেখানে দর্শকদের মনে আকর্ষণ ধরে রাখার কথাও চিন্তা করতে হয়, ধারাবাহিক নির্মাতাদের। আর সেটা করতে গিয়েই অনেক সময় গল্পের গরু গাছে উঠে যায়, এটা আমাদের কাছে অজানা নয়। একাধিকবার ধারাবাহীকে এমন হয়েছে যেখানে গল্প শুরু হয়েছে একভাবে পরবর্তীকালে টিআরপি এবং জনপ্রিয়তা পাওয়ার লোভে তার গল্প ঘুরে গেছে একেবারে অন্যদিকে।

এদিকে আলতা ফড়িং ধারাবাহিকে একেবারে চমকের পর চমক। ধরে নিয়ে গেছে পুলিশ তারপরেই ফুলশয্যার রাতে অর্জুনের কারেন্ট শখ লাগে। আর এবার জানা গেল সন্তান আসতে চলেছে ফড়িংয়ের কোলে। বিষয়টা বেশ অবাক করার মতো। সেই সন্তান কার? এই প্রশ্ন ঘুরঘুর করছে দর্শকদের মনে।

Alta Foring
এই নিয়ে সোশ্যাল মিডিয়ায় এক গ্রুপের সদস্য পোস্ট করেছেন যে “আমি একটু আগে এই গ্ৰুপে পোস্ট করেছিলাম যে ফড়িং মা হতে চলেছে। সেই পোস্টে আমায় অনেকেই জিজ্ঞাসা করেছিলেন যে ফড়িং সন্তানের বাবা কে ? তবে আমি কারোর কমেন্টের রিপ্লাই দিতে পারি নি , তার জন্য একান্ত ভাবে দুঃখিত। তার কারন কিছু সমস্যার জন্য আমি কোনো গ্ৰুপেই কমেন্ট করতে পারছি না । যাইহোক আপনাদের প্রশ্নের উত্তর হল ফড়িং এর সন্তান এর বাবা অভ্রদ্বীপ। এবার আপনারা নিশ্চয়ই বলবেন যে ফড়িং & অভ্রদ্বীপ এতদিন আলাদা থেকেও এসব কিভাবে হলো ? তাদের উদ্দেশ্যে বলছি এটাই বাংলা ধারাবাহিক এর সাইন্স।”

এবার এই নিয়ে চরম উত্তেজনা শুরু হয়েছে দর্শকদের মধ্যে। এ বিষয়টা ছড়িয়ে পড়ার পর থেকেই দর্শকদের মনের নানা ধরনের প্রশ্ন উঁকি মারতে শুরু করে দিয়েছে। সেগুলোর উত্তর একে একে পাওয়া যাবে অবশ্যই।

Back to top button