লাভ বিয়ে আজকালে বিয়ে ধামাকা! শ্রাবণকে সব রীতি মেনে আবার বিয়ে করলো ওমকার

স্টার জলসার (Star Jalsha) জনপ্ৰিয় ধারাবাহিক ‘লাভ বিয়ে আজকাল’ (Love Biye Ajkal)। একেবারে অন্যধারার গল্প পেয়ে উচ্ছসিত জেন ওয়াই। বিয়ের গল্প এগিয়ের কন্ট্রাক্ট ম্যারেজের নিয়ে। মানে নায়ক নায়িকার প্রেম হবে বিয়ের পর।

ধারাবাহিকের গল্পের শুরুতে দেখা যায়, নায়ক-নায়িকার বিয়ে হয়েছে। মানে বিয়ের চুক্তি স্বাক্ষর করে বিয়ে। বাংলা ধারাবাহিকে এক্কেবারে নতুন ধারা কন্ট্রাক্ট ম্যারেজ ও সেই বিয়ে প্রেমের পরিণতি পায় কি করে দেখবে দর্শকরা। চুক্তির শর্ত দেখলে চোখ কপালে উঠবে আপনারও।

ভাবছেন এ কেমন বিয়ে? আসলে নায়কের প্রেম ভেঙেছে। তাই হঠাৎই বিয়ের সিদ্ধান্ত। চুক্তির প্রথম শর্ত, তাঁরা কেবল খাতায় কলমে স্বামী-স্ত্রী। ওমকারের প্রয়োজনে যে কোনও জায়গায় স্ত্রী হিসাবে উপস্থিত থাকতে হবে নায়িকাকে। তারা আলাদা বিছানায় ঘুমোবেন। কোনো রকম শরীরিক সম্পর্ক তাঁদের মধ্যে থাকবে না।

তবে দিনকয়েক আগে এই সিরিয়াল চর্চার কেন্দ্রে ছিল নায়িকা বদলের ঘটনাকে কেন্দ্র করে। মুখ্য চরিত্র শ্রাবনের ভূমিকায় অভিনয় করছিলেন অভিনেত্রী মৌমিতা সরকার। তাঁকে বদলে দিয়ে ধারাবাহিকের নির্মাতারা সিরিয়ালে এনেছিলেন তৃনা সাহাকে। কিন্তু এতেই মন খারাপ দর্শকদের। নেটমাধ্যমে এ নিয়ে ক্ষোভও উগরে দিয়েছেন সিরিয়ালপ্রেমীদের একাংশ।

সম্প্রতি প্রকাশ্যে এসেছে ধারাবাহিকের নতুন প্রোমো। দেখা যাচ্ছে ওম শ্রাবণকে বলছে,”তুমি খুশিতো শ্রাবণ? আমার সবচেয়ে কাছের মানুষকে দিয়ে আমায় মার খাইয়ে? আমার সবকিছু শেষ করে দিয়ে? আমার সবকিছু তছনছ করে দিয়ে তুমি শান্তি পেয়েছ তো শ্রাবণ? যাও, রেডি হয়ে এসো। আজকে এই মুহূর্তে আমি সব রীতি মেনে তোমাকে বিয়ে করব।” পরেক্ষণেই দেখা যায়, বিয়ে হয়ে গিয়েছে শ্রাবণ আর ওমকারের। সিঁদুরদানের পর ওম শ্রাবণের কানে কানে বলে,”ওয়েলকাম টু হেল,মিসেস শ্রাবণ ঘোষ।”

Back to top button