Bangla Serial

Ekka Dokka: প্রথম কোন বাংলা সিরিয়ালের নায়ক নায়িকা বিপক্ষ দুই দলে থেকে ফুটবল খেললো মাঠে! ছক ভাঙছে এক্কা দোক্কা, ‘পোধিকা জুটিই সেরার সেরা’, বলছে নেটিজেনরা

 দেখতে দেখতে দুই তিন সপ্তাহ হল শুরু হয়েছে এক্কাদোক্কা আর ধীরে ধীরে কিন্তু জনপ্রিয়তা লাভ করছে লীনা গঙ্গোপাধ্যায়ের এই ধারাবাহিক। হয়তো সপ্তর্ষি মৌলিক এবং সোনামনি সাহার জুটিটা ঠিক একসেপ্ট করতে পারছে না দর্শকরা কিন্তু গল্প এক ঘর হচ্ছে।

May be an image of 2 people, people playing American football, people standing and grass
এবার এই ধারাবাহিকে যেটা দেখানো হলো সেটা বাংলা টেলিভিশনের ইতিহাসে এখনো পর্যন্ত কিন্তু হয়নি। কলেজের ফুটবল ম্যাচে এবার ছেলেদের সঙ্গে খেলতে নেমে পড়ল রাধিকা। একা মেয়ে হিসেবে সে পোখরাজের সঙ্গে টক্কর দেবে। হঠাৎ নায়ক-নায়িকা দুই বিপক্ষ দলের হয়ে মাঠে নেমে ফুটবল খেলছে। এরকম দৃশ্য বাংলা সিরিয়াল কি আগে দেখেছে? আমাদের তো জানা নেই।

May be an image of playing a sport, grass and text that says "RED WARRIORS BLACK CHALLENGERS 02 02 TIME 00:91:00"

নবাব নন্দিনী তে নবাব ফুটবল খেলে ঠিকই কিন্তু সেখানে নন্দিনী মাঠে নেমে ফুটবল খেলবে না নবাবের বিরুদ্ধে তাই একথা বলাই যায় যে এরকম কনসেপ্ট বাংলা সিরিয়ালে এই প্রথম।সোনামণি সাহাকে ফুটবলার জার্সিতে দারুন লাগছে আর সোনামণি তো ভীষণ লম্বা এমনকি সপ্তর্ষির থেকেও লম্বা সে তাই অ্যাথলিট হিসাবে দারুণ লাগছে তাকে।

May be an image of 1 person and standing
চরিত্রটাকে যথেষ্ট বলিষ্ঠভাবে গড়ে তুলেছেন লীনা গঙ্গোপাধ্যায় ঠিক মোহরের মতো। কোনরকম ন্যাকা কান্না নেই তাই রাধিকা এখন বাংলার তরুণীদের আদর্শ। ধারাবাহিক টা ধীরে ধীরে ছন্দে ফিরছে আর আশা করা যাচ্ছে যে আগামী কয়েক সপ্তাহেই এটা স্লট লিডারের জায়গা দখল করে নেবে।

May be an image of 1 person, standing and text that says "X ARMOUR UNDERARMOUR UNDER"

Related Articles

Leave a Reply

Your email address will not be published.

Back to top button