Bengali Serial : দুঃসংবাদ! এক ঝকটায় বন্ধের মুখে জনপ্ৰিয় বাংলা টেলিভিশন চ্যানেলের সব সিরিয়াল

বাংলা টেলিভিশনে বিনোদনের চ্যানেলগুলিতে চলছে হাড্ডাহাড্ডা লড়াই। একে অপরকে টেক্কা দিতে গল্পে চমক আনছে বাংলা ধারাবাহিকগুলি। একদিকে বন্ধ হচ্ছে জনপ্রিয় মেগা। অপরদিকে, শুরু হচ্ছে একাধিক ধারাবাহিক। অনিশ্চয়তায় ভুগছেন কলাকুশলীরা। টিআরপিতে (TRP) ভাল স্কোর না করলেই, মাস তিনেকের মধ্যেই বন্ধ হচ্ছে বাংলা সিরিয়াল (Bengali Serial)।

এতদিন সিরিয়ালের বন্ধের কারণ হিসেবে টিআরপিকেই দায়ী করা হত। কিন্তু এখন সামনে আসছে এক অন্য সূত্র । হালে ফিলে নাকি কলাকুশলীদের টাকা দিতে না পেরে বন্ধ হয়ে যাচ্ছে একাধিক জনপ্রিয় ধারাবাহিক। সূত্রের খবর, প্রযোজকরা নাকি অভিনেতা অভিনেত্রীদের পারিশ্রমিক দিতে পারছেন না। লক্ষ লক্ষ টাকা বাকি। একাধিক বার টাকা চেয়েও নাকি টাকা পাননি তারা। পুরনো থেকে নতুন সব শিল্পীদেরই এক সমস্যার সম্মুখীন হচ্ছে।

তবে শুধু কলাকুশলীদের পারিশ্রমিক বকেয়া নয়, শুটিং ফ্লোরের ভাড়াও দীর্ঘদিনের ধরে বকেয়া পরে আছে। এমনটাই অভিযোগ নামজাদা এক প্রযোজনার সংস্থার বিরুদ্ধে একাধিক অভিযোগ আছে। ফলত, বন্ধের মুখে এই প্রযোজনার সংস্থার একাধিক ধারাবাহিক। চলতি বছরেই নাকি এক এক করে বন্ধ হয়ে যাবে সেগুলি।

তবে এবার খবর, খারাপ খবর কালার্স বাংলার দর্শকদের জন্য। কালার্স বাংলায় এই মুহূর্তে সম্প্রচারিত হচ্ছে পাঁচটি বাংলা ধারাবাহিক ও বেশ কয়েকটি হিন্দি ডাবিং সিরিয়াল। তারপরও চ্যানেল কয়েকটি প্রযোজনা সংস্থাকে দিয়ে রেখেছে তাঁদের নতুন সিরিয়ালের প্রোজেক্ট। কিন্তু শোনা যাচ্ছে কালার্স বাংলায় আসবে না কোনো নতুনত সিরিয়াল। এমন কি আসছে বছরের মার্চ মাসেই বন্ধ হতে চলেছে বেশ কয়েকটি ধারাবাহিক।

স্টুডিও পাড়া সূত্রে খবর, মার্চ মাসেই বন্ধ হবে ‘ফেরারী মন’, ‘সোহাগ চাঁদ’, ‘টুম্পা অটোওয়ালী’, ‘রাম কৃষ্ণা’ এবং ‘তুমি যে আমার মা’। অর্থাৎ, কালার্স বাংলার সব সিরিয়াল। তাই মার্চ মাসের পর এই সিরিয়ালগুলো দেখতে পাবে না দর্শক।

Back to top button