এসে গেল বিশ্বজিৎ আরাত্রিকার নতুন সিরিয়ালের প্রোমো, নাম খেলনা বাড়ি! গল্পে রয়েছে বড় চমক

সিরিয়াল মানেই বিনোদন। এখন আমরা বিনোদন বলতে বুঝি টিভির পর্দায় সিরিয়াল দেখা। বাঙালি করোনা পরিস্থিতিতে এমনিই বাইরে বের হতো না আর এখন গরমের জন্য ঘরে পাখার তলায় বসে টিভি দেখাই বেটার মনে করছে। আর তাই বাঙ্গালীদের জন্যে নিত্য নতুন সিরিয়াল নিয়ে আসছে চ্যানেল কর্তৃপক্ষ।

কোন দিয়ে আমরা জানতে পেরেছিলাম স্টার জলসা আর জি বাংলায় আসছে দুটো নতুন সিরিয়াল।স্টার জলসায় সন্ধে সাড়ে ছটা থেকে আসছে বৌমা একঘর এবং জি বাংলায় আসছে লালকুঠি যেটা দেখানো হবে রাত সাড়ে নটা থেকে। আগামী সোমবার থেকে শুরু হচ্ছে সিরিয়াল।

এর আগে আমরা আপনাদের খবর দিয়েছিলাম যে কে আপন কে পর খ্যাত বিশ্বজিৎ ঘোষ এবং সান বাংলার অগ্নিশিখা সিরিয়ালের নায়িকার আরাত্রিকা মাইতি জি বাংলায় নতুন সিরিয়াল করতে চলেছেন।ভিলেনের ভূমিকায় অভিনয় করার কথা ছিল মিশমী দাসের তবে পরে ব্যাপারটা ওয়র্কআউট করেনি বলে তিনি সিরিয়ালটা আর করেননি।

আর আজ কিছুক্ষণ আগে জি বাংলায় দেখানো হলো সেই নতুন সিরিয়ালের প্রোমো।এতদিন পরে তাকে পর্দায় দেখতে পেয়ে উচ্ছ্বসিত দর্শকরা এবং এর কিছুক্ষণ পরেই আমরা জানি প্রোমোটি ভাইরাল হয়ে যাবে সোশ্যাল মিডিয়ায় তাই তার আগেই আপনাদের কাছে প্রোমোর কিছু ঝলক আমরা হাজির করলাম।

সিরিয়ালের নাম হচ্ছে খেলনা বাড়ি। বিশ্বজিৎ এখানে বড়লোক বাড়ির ছেলে আর আরাত্রিকা দোকানে খেলা বিক্রি করে। বিশ্বজিতের পরিবার বিশ্বজিৎকে বিয়ে করতে বলে কিন্তু সে রাজি হয় না।জমি অধিগ্রহণের জন্য তার আরাত্রিকা খেলনার দোকান টা ভেঙেছে জমিটা চাই কিন্তু আরাত্রিকা সেটা দিতে রাজি নয়। এইটা নিয়েই এগিয়ে চলবে গল্প।

Khelna Bari Promo scaled

নতুন প্রোমোর এই ঝলক দেখে উচ্ছ্বসিত সকলে।এখন কোন সিরিয়াল শেষ হয়ে বা সময় বদলে এই সিরিয়াল দিতে চলেছে জি বাংলা সেটাই দেখার।অনেকে ভাবছেন হয়তো সর্বজয়া শেষ করে বা সময় বদলে সিরিয়াল দেওয়া হবে নয়তো যমুনা ঢাকিকে শেষ করে দেওয়া হবে এবার। এখন দেখা যাক এই সিরিয়াল কবে আসে জি বাংলার পর্দায়।

Back to top button