ধামাকাদার চমক! বাংলার সেরা তকমা পাওয়া ‘অনুরাগের ছোঁয়া’কে টপকে গেল জি বাংলার সেরা সিরিয়াল? হাত কামড়াচ্ছে জলসা ভক্তরা

বাংলা টেলিভিশনের বেশকিছু ধারাবাহিক সর্বদা টপে রয়েছে। টিআরপিতে কেউ তাদের সরাতে পারেন না। যখনই আমরা টিআরপিতে চোখ রাখি লিস্টের প্রথমেই দেখতে পাই তাদের নাম। এরমধ্যে একটি ছিল ‘মিঠাই’ (Mithai), যা কিছুদিন আগেই শেষ হয়ে গিয়েছে। অন্যটি হল স্টার জলসার (Star Jalsha) ‘অনুরাগের ছোঁয়া’ (Anurager Chhowa)। তবে এবার সেই লিস্টে এল ধামাকাদার চমক। ‘অনুরাগের ছোঁয়া’কে টপকে দিল জি বাংলার (Zee Bangla)এক জনপ্রিয় ধারাবাহিক।

জি বাংলার সেই ধারাবাহিক টিআরপিও বেশ ভালো। তবে সেই সিরিয়াল যে বারংবার বাংলা সিরিয়ালের তকমা পাওয়া ‘অনুরাগের ছোঁয়া’কে টপকে দেবে, তা অভাবনীয় ছিল। উল্লেখ্য, প্রথম থেকেই বাংলার সেরা তকমা পেয়ে আসছে এই ধারাবাহিক। যদিও বর্তমানে একইরকমের কিছু পর্বের জন্য বোরিং হয়ে উঠেছে এই ধারাবাহিক। তবে এবার শোনা যাচ্ছে, গল্পে খুব শীঘ্রই আসতে চলেছে নতুন মোড়। ইতিমধ্যে দুই মেয়ের সামনে এসেছে সূর্য (Surjo) ও দীপার (Deepa)নানান সত্য। সূর্যও জেনে গিয়ে সোনা (Sona) ও রূপা (rupa) দীপার সন্তান।

কোন ধারাবাহিক লিস্টের প্রথমে?

মিশকার কথায় সূর্য মনে করে, তাদের বাবা হল কবির। সম্প্রতি এক প্রোমোতে দেখেছি, সোনা ও রূপাকে দীপার থেকে আলাদা করতে সূর্য নিতে চলেছে এক ভয়ংকর পদক্ষেপ। কাউকে কিছু না জানিয়ে সোনা ও রূপাকে নিয়ে সূর্য চলে যেতে চায় অনেকদূরে। সে দীপার থেকে দুজনকে দূরে করতে নিতে চলেছে ভংয়কর এই পদক্ষেপ। গল্পে এই নতুন ট্যুইস্ট আসার আগেই জানা গেল ‘অনুরাগের ছোঁয়া’কে টপকে দিয়েছে জি বাংলার ‘জগদ্ধাত্রী’ (Jagaddhatri)। দুই ধারাবাহিকের গল্প যদিও একেবারেই আলাদা।

Ormax মিডিয়ার লিস্টের চমক

‘জগদ্ধাত্রী’ ধারাবাহিকের নায়িকা তাঁর অসাধারণ অভিনয়ের মাধ্যমে মন কেড়েছে দর্শকদের। ধারাবাহিকের মুখ্য ভূমিকায় রয়েছেন অঙ্কিতা মল্লিক। এক অন্যধরণের গল্প নিয়ে শুরু ‘জগদ্ধাত্রী’। ধারাবাহিকে নায়িকার চরিত্রেও রয়েছে এক অন্যরকমের ধাঁচ। যার জেরে অভিনেত্রী অঙ্কিতা অল্প সময়ের মধ্যেই দর্শকদের কাছ থেকে ভালো সাড়া পেয়েছেন। এক অন্যধরণের গল্প নিয়ে শুরু এই সিরিয়াল টিআরপিতেও দারুণ ফলাফল করেছে ধারাবাহিক ‘জগদ্ধাত্রী’।

ormax best characters

টানা কয়েক সপ্তাহে সেরা বাংলা সিরিয়ালের তকমা পেয়েছিল ‘জগদ্ধাত্রী’ ধারাবাহিকও। ইতিমধ্যে নায়িকার অ্যাকশনধর্মী প্লট দর্শকদের কাছে বেশ আকর্ষণীয় হয়ে উঠেছে। প্রথম থেকেই একজন গৃহিণীর পাশাপাশি জ্যাজ় হয়ে দুষ্টের দমন এবং শিষ্টের পালন করে চলেছে জগদ্ধাত্রী। আর এরফলেই টিআরপি তালিকায় রমরমিয়ে চলেছে ‘জগদ্ধাত্রী’। এবার ormax মিডিয়ার লিস্টে প্রধান জনপ্রিয় লিড রোল হিসাবে জায়গা করে নিল ‘জগদ্ধাত্রী’। উক্ত লিস্টে জগদ্ধাত্রী করেছে প্রথম র‍্যাংক, দীপা দ্বিতীয়, তৃতীয় ‘বাংলা মিডিয়াম’এর ইন্দিরা, চতুর্থ কমলা ও পঞ্চম শ্রীমান।

Back to top button