Serial Last Telecast: অবশেষে শেষ হলো জনপ্রিয় সিরিয়াল! শেষে একটু ল্যাজেগোবরে হলো গল্প

মাত্র দু মাসেই শেষ হলো সিরিয়াল। টিআরপি ও আরো নানা কারণে খুব কম সময়ের মধ্যে শেষ করে দেওয়া হল এই স্টার জলসা সিরিয়াল। ইতিমধ্যে এই সিরিয়ালের ভক্ত তৈরি হয়ে গেছিল যারা হঠাৎ করে এই খবরে খুব কষ্ট পেয়েছিল। এখনো অনেকের মধ্যে প্রশ্ন রয়ে গেছে যে কেন হঠাৎ করে এভাবে শেষ করতে হল সিরিয়ালকে।

শেষে আজ ১৬ এপ্রিল অন্তিম পর্ব সম্প্রচার করা হলো। তবে দর্শকদের একাংশ বলছে অল্প দিনে শেষ হলেও খুব সুন্দর করে গল্প করে দেখিয়ে শেষ করা হলো। বুঝতে পারছেন আমরা কোন সিরিয়ালের কথা বলছি?

হ্যাঁ, এই সিরিয়াল হলো বালিঝড়। আজ হয়েছে এই সিরিয়ালের শেষ পর্ব। বহুদিন ধরে গুঞ্জন চলছিল এবং সেই গুঞ্জন অবশেষে সত্যি হয়ে গেল। তবে শুরু থেকে গল্প একেবারে অন্যরকম ছিল কারণ এখানে প্রেম এবং রাজনীতি মিলেমিশে একাকার হয়ে গেছে। শুরু থেকে ৩ ভিন্ন পরিবারের গল্প তুলে ধরা হচ্ছিল। সেখান থেকে দুই জুটিকে দর্শকরা আশা করেছিল।

Watch Balijhor Season 1 Episode 70 on Disney+ Hotstar
মহার্ঘ্য আর ঝোড়া এবং স্রোত আর ঝোড়া এই দুটো জুটির গল্পে উঠে এসেছিল ধারাবাহিক থেকে। প্রথমে দর্শক আশা করেছিল সিরিয়ালের মূল নায়ক হবে স্রোত। কিন্তু কালের নিয়মে সেই স্রোত হারিয়ে গেল। মাঝখান থেকে হঠাৎ করে উঠে এলো ঝোড়ার্ঘ্য। এই জুটি যায় প্রথমে আলাদা ছিল এবং পরবর্তীকালে একেবারে এক হয়ে যাবে সেটা দর্শকরা আগেও কখনো ভাবতে পারেনি।

Team 'Balijhor' wraps up their shoots for the show
শেষ পর্বে দেখানো হলো যে মহার্ঘ্য সবকিছু ছেড়ে দিয়ে তার বাবার কাছে গ্রামের বাড়িতে চলে আসে।ঝোড়ার বাবার সাথে শেয়ার থাকবে না তার ছায়াসঙ্গী হয়ে। কোন দিকে নায়িকা স্রোতের কাছে ফিরে যাবে এমনটা মনে করে মহার্ঘ্য। কিন্তু শেষে তাদেরকে অবাক করে দিয়ে গ্রামের বাড়িতে হাজির হয় নায়িকা।

সে বলে এবার থেকে গ্রামেই থাকবে সে নিজের শ্বশুরবাড়িতে। সবার পাশে দাঁড়াবে সে। তবে এর মধ্যেই দুজনের মধ্যে আবার কথা কাটাকাটি শুরু হয়ে যায়। নায়িকা জানিয়ে দেয় সে তার প্রাক্তন প্রেমিক স্রোতকে জানিয়েছে যে সে পাল্টে গেছে। এখন থেকে স্রোত শুধুমাত্র তার বন্ধু। এখন নায়িকা অন্য কারোর প্রেমে পড়ে গেছে আর সে হলো মহার্ঘ্য। নায়ক নিজে বুঝে যায় সেটা। ঝোড়াকে জড়িয়ে ধরে। আগে অপরকে ভালোবাসার কথা স্বীকার করে নেয় তারা। এমন সময় কমলিকা এবং নায়কের বাবা সেখানে চলে আসে। তারা সবাই ঠিক করে আবার নতুন করে সবকিছু শুরু করবে। এভাবে শেষ হয়ে গেল একটি সুন্দর গল্প।

Back to top button