জলসা ভক্তদের জন্য বিরাট দুঃসংবাদ! নতুন ধারাবাহিককে জায়গা করে দিতে বন্ধ হচ্ছে অন্বেষার ধারাবাহিক! 

স্টার জলসায় (Star Jalsha) অনেক দিন ধরেই শোনা যাচ্ছিল আসছে টেন্ট সিনেমার এবং আর্গানিক প্রযোজিত দুটি নতুন ধারাবাহিক। অর্গানিক প্রযোজনা সংস্থার অভিনেতা ও অভিনেত্রী নির্বাচনের কাজ শেষ হয়েছে সম্প্রতি। জানা গেছে তাদের ধারাবাহিকে মূল চরিত্রে অভিনয় করেছেন গৌরব চ্যাটার্জী এবং ঋতব্রতা দে। ইতিমধ্যেই তাদের লুক সেটও শেষ করে ফেলেছে প্রযোজনা সংস্থা। সব ঠিকঠাক থাকলে শীঘ্রই মুক্তি পাবে তাদের ধারাবাহিকটি।

ওদিকে টেন্ট সিনেমার নতুন ধারাবাহিক আসার কথাও চলছিল অনেকদিন ধরেই। তবে কিছু সমস্যার কারণে প্রকাশে আসছিল না প্রোমো। তবে অনেকদিন ধরে চলতে থাকা জল্পনায় ইতি টেনে প্রকাশে আসে ধারাবাহিকের প্রোমো। ধারাবাহিকের নাম বঁধুয়া। জানা গেছে শুধু টেন্ট সিনেমাই নয়, টেন্ট এবং সুরেন্দ্রর ফিল্মসের যৌথ প্রযোজনায় মুক্তি পেতে চলেছে ধারাবাহিকটি। ধারাবাহিকে মুখ্য চরিত্রে অভিনয় করছেন রেজওয়ান রব্বানী শেখ এবং নবাগতা জ্যোতির্ময়ী কুন্ডু।

ধারাবাহিকের পার্শ্ব চরিত্রে অভিনয় করেছেন দীপংকর দে, ময়না ব্যানার্জী, অমিতাভ ভট্টাচার্য, প্রমুখ কলাকুশলীরা। জানা গেছে ধারাবাহিকটি হলে চলেছে কার্তিক আরিয়ান এবং কিয়ারা আডভানি অভিনীত সিনেমা সত্যপ্রেম কি কথার আদলে। যেখানে অভিনেত্রীর অতীতে ঘরে যাওয়া দু’ঘটনার কারণে বদলে যায় তার বর্তমান জীবনের সমীকরণ। তবে ধারাবাহিকের প্রোমো মুক্তি পেলেও ধারাবাহিকে তারিখ এবং সময় সামনে আনেনি চ্যানেল। তাদের দাবি ঠিকঠাক সময় না বের করতে পারায় তারা আনতে পারছেন না ধারাবাহিকটিকে।

তবে ধারণা করা যাচ্ছিল টিআরপি কম থাকার কারণে হয়তো সাড়ে ৭টা বা ৮টার সময় ধারাবাহিক আনতে চলেছে নতুন ধারাবাহিকটি অর্থাৎ সন্ধ্যাতারা বা তুমি আসে পাশে থাকলের সময় আসবে ধারাবাহিকটি। তবে এবার আমাদের ধারণাই সত্যি প্রমাণিত হল। এবার সব জল্পনার অবসান ঘটিয়ে চ্যানেল প্রকাশ্যে নিয়ে এল ধারাবাহিকের সময় এবং তারিখ। ধারাবাহিকটি সম্প্রচারিত হতে চলেছে ৪ঠা মার্চ থেকে।

চ্যানেল জানিয়েছে ধারাবাহিকটি সম্প্রচারিত চলছে সন্ধ্যে সাড়ে ৭টার সময়। তবে কি শেষ হয়ে যাবে সন্ধ্যাতারা? সেই বিষয়ে এখনও কিছু জানায়নি চ্যানেল তবে শেষ না হলেও ধারাবাহিকের সময় যে পরিবর্তন হতে চলেছে সেই বিষয়ে নির্দিষ্টভাবে জানিয়েছে চ্যানেল। তবে ধারাবাহিকটির অনুরাগীরা অনেকেই সন্ধ্যাতারা শেষ না করার দাবি তুলেছে সোশ্যাল মিডিয়ায়।

Back to top button