ধামাকাদার খবর! অবশেষে জলসাতে আসছে চমকদার জুটির নতুন সিরিয়াল! গ্যারান্টি টিআরপিতে ফের করবে বাজিমাত

বর্তমানে একটি বাংলা ধারাবাহিকের (Bengali Serial) টিআরপির স্থান খুবই গুরুত্বপূর্ণ। টিআরপির তালিকায় নিচে নামলে ধারাবাহিকে ইতি টানার সম্ভাবনাও রয়েছে। কারণ এখনকার ধারাবাহিক আগেকার মতো বছর বছর চলে না। টিআরপির এপাশ ওপাশ হলেই একটি ধারাবাহিককে সরিয়ে জায়গা নিয়ে নেয় নতুন ধারাবাহিক। স্টার জলসা (Star Jalsha) ও জি বাংলায় একের পর এক আসছে নতুন নতুন ধারাবাহিক। একে ওপরের কম্পিটিটর যেন তারা।

জনপ্রিয় সব নায়ক-নায়িকাদের নিয়ে আসছে সেই ধারাবাহিকগুলো। কোনটা ছেড়ে কোনটা দেখবে মানুষ। স্টার যেমন এগোচ্ছে, পাল্লা দিয়ে এগোচ্ছে জি বাংলাও। একই স্লটে দুই চ্যানেলে দুই নতুন ধারাবাহিক। টিআরপি-র লড়াইতে এগিয়ে থাকতে একের পর এক নতুন ধারাবাহিক নিয়ে আসছে চ্যানেল। ইতিমধ্যে স্টার তুঁতে ও সন্ধ্যাতারা ধারাবাহিক দুটি নিয়ে এসেছে। শোনা যাচ্ছিল, এবার আরও তিনটি প্রোডাকশন হাউসের তরফে দুটি ধারাবাহিক আসতে চলেছে।

ইতিমধ্যে স্টার জলসায় ওম আর রোহনের আসন্ন ধারাবাহিকের সম্পর্কে জানা গিয়েছে। তবে তাদের নায়িকা কে হচ্ছে, তা সম্পর্কে জানা যায়নি। রোহন ভট্টাচার্যের ধারাবাহিকের কাজ খুব শীঘ্রই আরম্ভ হচ্ছে। ধারাবাহিকটি ব্লুজ প্রোডাকশনের অধীনে গড়ে উঠবে। জানা যাচ্ছে, এই ধারাবাহিক নায়ক নয় নায়ক কে কেন্দ্র করে এগোবে গল্প।

‘ভজ গোবিন্দ’, ‘কলের বউ’, ‘অপরাজিতা অপু’- এত দিন একটানা সিরিয়ালে অভিনয় করে গিয়েছেন রোহন ভট্টাচার্য। তবে ‘অপরাজিতা অপু’ হিসাবে তিনি বিশেষ পরিচিত। আর সেই ধারাবাহিকের শেষের পরই ধীরে ধীরে নিজের কাজের লক্ষ্য পরিবর্তন করেছেন অভিনেতা। এখন তিনি বিশেষ মন দিয়েছেন সিরিজ় এবং সিনেমার কাজে। তবে ছোট পর্দাকে ভুলে যাননি।

উক্ত ধারাবাহিকের নায়িকা হতে চলেছেন জনপ্রিয় টেলি নায়িকা নেহা আমানদীপ। অবশেষে জানা গেল, নেহা রোহনের সঙ্গে জুটি বাঁধতে চলেছেন। এরআগে শোনা গিয়েছিল, অভিনেত্রী জি বাংলা আসবেন। তবে তা হয়নি। এবার স্টার জলসায় নায়িকা হিসাবে আসতে চলেছেন নেহা। তবে এখনো সমস্ত তথ্য এখনও অফিসিয়ালি ঘোষণা হয়নি।

Back to top button