Zee vs Leena Ganguly: বৌদির গর্ভে ঠাকুরপোর বাচ্চা! “এটা লীনা ম্যাম করলে এতক্ষণে গালাগালি শুরু করে দিত ওরা”! লীনা নিজেই না পাগল হয়ে যায়, জি বাংলাকে Troll করছে জলসা ভক্তরা

চুক্তির সঙ্গে বিয়ে হওয়া নিয়ে শুরু হয় জি বাংলার ধারাবাহিক ‘সোহাগ জল’। ধারাবাহিকের প্রোমো দেখে দর্শকদের একাংশ মনে করেন, তাদের পছন্দের ধারাবাহিক ‘সোহাগ জল’ অন্য ধারাবাহিকের থেকে আলাদা। অন্যান্য গল্পে যেমন বিচ্ছেদ থেকে অনুরাগ হয় নায়ক-নায়িকার মধ্যে, এখানে ঠিক তার উল্টো। তাই শুরু হওয়ার কয়েক দিনের মধ্যেই দর্শকদের মন জয় করে নেয় এই ধারাবাহিক।

তবে ধারাবাহিক কয়েকদিন গড়াতেই দর্শকরা বুঝতে পারেন এই ধারাবাহিক অন্যান্যের থেকে তেমন আলাদা নয়। এখানেও আছে ঠিক একই কুট-কাচালি। বাংলা ধারাবাহিক মানেই রয়েছে পরকীয়া বা ত্রিকোণ প্রেম। আর সেখান থেকেই শুরু যত সমস্যা। প্রতি নতুন ধাঁচের গল্প নিয়ে শুরু হওয়া ধারাবাহিকই শেষে এক ঘাটেই জল খায়।

এই ধারাবাহিকে প্রথম থেকেই নায়ক-নায়িকার মধ্যে খুব একটা মিল দেখা যায়নি। শুভ্র এবং জুইয়ের বোঝাপড়ার গল্প নিয়েই শুরু হয় ‘সোহাগ জল’। কিন্তু তারপরই তাদের মধ্যে এন্ট্রি নেয় শুভ্রর বৌদি, যিনি বিধবা। যা নিয়ে রীতিমতো খেপে উঠেছেন দর্শকরা। এমনকি ধারাবাহিকের লেখিকার উপরেও বেজায় চটেছেন। শুভ্রকে পছন্দ করে সে, আর তাই শুভ্র এবং জুইয়ের মধ্যে ঝামেলা পাকানোর সৃষ্টি করছে শুভ্রর বৌদি বেণী। এটাকে কিছুজন পরকীয়া হিসাবে দেখলেও, বেশিরভাগেরই দাবি, এটা কোনওমতে পরকীয়া নয়। কারণ বেণী বৌদি শুধু শুভ্রকে চান, শুভ্র নয়। তাই এক তরফের ভালোবাসা পরকীয়া হতে পারে না।

এবার গল্পে এল নয়া ট্যুইস্ট। ধারাবাহিকের বেণী বৌদি গর্ভবতী। কে এই বাচ্চার মা? তা নিয়ে উঠেছে প্রশ্ন। কেউ কেউ বলছে, শুভ্রই এই বাচ্চার মা,আবার কেউ কেউ অন্য কথা বলছেন। আসলে এসবই শুধুমাত্র এক ভক্তের হাস্যকর পোস্ট। মজার আবহ সৃষ্টি করার জন্য ‘সোহাগ জল’-এর বেণী বৌদিকে নিয়ে এমন পোস্ট করেছেন তিনি। যা দেখে হেসে কুটোপুটি খাচ্ছেন নেটিজনেরা।

পোস্টে লেখা হয়, “এই মুহুর্তের সব থেকে বড় খবর – মা হচ্ছেন বেনি বৌদি, কিন্তু কে এই বাচ্চার বাবা?? শুভ্র চ্যাটার্জীই কি এই বাচ্চার বাবা? একদমই নয়। চ্যাটার্জি বাড়ির আরেক ছেলে সাম্য চ্যাটার্জির স্ত্রী যখন বাপের বাড়ি যেতেন তখন মাঝে মধ্যেই সাম্য চ্যাটার্জি মাঝ রাতে ঢুকে যেতেন তার বৌদির ঘরে, এদের সেই রাতের ঘনিষ্ঠতারই ফসল এই সন্তান।”

আবার এই পোস্টের কম্যান্টে একজন লেখেন, “বেনি বৌদির গর্ভে তার আরেক ঠাকুরপোর সন্তান (শুভ্র নয়)। এটা যদি লিনা ম্যাম দেখাতো তাহলে এতক্ষণে ট্রোলের শেষ থাকতো না। “

Back to top button