Anurager Chowa vs Mithai: শুরু থেকে দীপাকে অবিশ্বাস করছে সূর্য আর মিঠাই মেয়ে নিয়ে ফিরে আসলেও পরিচয় না জেনে আপন করে নিল উচ্ছে বাবু! আপনার চোখে সেরা দম্পতি কে?

বাংলা বিনোদনের অন্যতম শ্রেষ্ঠ মাধ্যম টেলিভিশন এবং সেই টেলিভিশনে অন্যতম জনপ্রিয় ধারাবাহিক হচ্ছে মিঠাই(Mithai)। বিগত দু’বছর ধরে দর্শকদের বিনোদনের রসদ জোগাচ্ছে ধারাবাহিক মিঠাই। বর্তমানে টেলিভিশনের পর্দায় চলা বিভিন্ন ধারাবাহিকের মধ্যে অন্যতম পুরনো ধারাবাহিক হল মিঠাই। উচ্ছে বাবু(Ucche Babu) ও মিঠাইয়ের প্রেমের রসায়নে দীর্ঘদিন বুঁদ ছিল বাঙালি দর্শক! যদিও সেখানে এখন ভাটা চললেও এই ধারাবাহিকে টুইস্টের কোনও অভাব নেই। সম্প্রতি ধারাবাহিকে ফিরেছে মিঠাই। তবে একা নয় তার সঙ্গে ফিরেছে মিষ্টি নামের‌ একটি ছোট্ট মেয়ে।‌

দীর্ঘদিন পর মিঠাইকে ফিরে পেয়ে আবেগে ভেসেছে সিদ্ধার্থ।
অনেকদিন মিঠাইয়ের থেকে আলাদা ছিল সিদ্ধার্থ! কিন্তু এতদিন পর মিটাইকে ফিরে পেয়েও তাঁর মনে কোন‌ও প্রশ্ন ওঠেনি। মেয়েটির বাবা কে? সেই সত্য জানতেও খুব একটা আগ্রহী নয় সে। মিঠাইয়ের প্রতি তাঁর অগাধ ভালোবাসা বিশ্বাস-এর প্রমাণ। বর্তমানে স্মৃতি হারিয়ে কাউকেই চিনে উঠতে পারছে না মিঠাই। তাঁর স্মৃতি ফেরাতে বদ্ধপরিকর সিদ্ধার্থ। আসলে মিঠাইয়ের সঙ্গে ঘটে যাওয়া দুর্ঘটনার জেরে স্মৃতি হারিয়েছে মিঠাই। অতীতের কথা যে কিছুই মনে পড়েনা তাঁর। মিঠাইয়ের প্রতি সিদ্ধার্থ’র ভালোবাসা চোখে জল আনতে বাধ্য দর্শকদের।

অন্যদিকে চর্চায় রয়েছে আরও একটি জুটি‌। স্টার জলসার অনুরাগের ছোঁয়া ধারাবাহিকের দীপা এবং সূর্য। প্রথমে এই দুই জুটির মধ্যে প্রচুর প্রেম, ভালোবাসা দেখানো হলেও বর্তমানে বহুদিন প্রেমের ট্র্যাকে নেই এই ধারাবাহিক। তবে টিআরপি তালিকায় রাজত্ব করছে এই ধারাবাহিক। এমনকী ঢুকে পড়েছে দেশের সেরা ২০ ধারাবাহিকের টিআরপি তালিকাতেও। এই ধারাবাহিকে দুটি কন্যা সন্তান দেখানো হয়েছে সোনা এবং রূপা।
সূর্যের অবিশ্বাস দীপা অন্য কারোর সঙ্গে সম্পর্কে জড়িয়ে জন্ম দিয়েছে রূপার।‌ আর সোনা বড় হয়েছে সূর্যর কাছে। দীপা কে ভালোবাসা সত্ত্বেও দীপার ওপর এতটুকু অবিশ্বাস নিয়ে সূর্য’র। অন্যদিকে মিঠাই এতদিন কাছে থাকা না সত্ত্বেও মিঠাইয়ের সঙ্গে আসা সন্তানকে নিজের বলে মেনে নিয়েছে সিদ্ধার্থ।

আর এই নিয়েই অনুরাগের ছোঁয়া ভক্তদের কটাক্ষ করতে ভোলেনি মিঠাই ভক্তরা। যেমন সোশ্যাল মিডিয়ায় এক নেটিজেন লিখেছিলেন, “অনুরাগের ছোঁয়াতে সূর্যর ওর বাড়ির লোকের উদ্দেশ্যে একটা ডায়লগ ছিল — “ওকে জিজ্ঞেস করো যে পাপটা ও(দিপা) পেটে করে বয়ে বেড়াচ্ছে সেটা কার? আর আজ সিড বললো- মিষ্টির বাবা যেই হোক না কেন ও যখন মিঠাই এর মেয়ে তখন ও আমারও মেয়ে, ওর সব দায়িত্ব আমার। Difference টা বুঝলেন? লজ্জা নামক বস্তুটা যদি থাকে তাহলে কথায় কথায় অনুরাগের কপি অনুরাগের কপি করে চেঁচাবেন না।”

Back to top button