Bangla Serial

Non Bengali Actors: টেলিভিশনের কিছু অবাঙালি অভিনেতা-অভিনেত্রী আছে যাঁরা বাংলা সিরিয়ালে দাপিয়ে অভিনয় করছেন, বলেন ঝরঝরে বাংলা! দেখুন তো সকলকে চেনেন কিনা

আজকাল বিনোদন দুনিয়ায় ধারবাহিকের ক্ষেত্রে এসেছে জোয়ার। একের পর এক নতুন নতুন সিরিয়াল এসেই যাচ্ছে বিভিন্ন বাংলা চ্যানেলগুলোতে। এর ফলে যেমন পুরনো মুখ ঘুরিয়ে ফিরিয়ে দেখা যাচ্ছে তেমনই আবার অনেক নতুন নতুন মুখও উঠে আসছে।

এই মুহূর্তে বাংলা টেলিভিশনে বেশ কিছু তারকা অভিনয় করলেও তাঁরা বাস্তবে বাঙালি নন। এমনই কিছু অবাঙালি অভিনেতা-অভিনেত্রীর কথা আজ রইলো আপনাদের জন্যে।

১. হানি বাফনা: স্টার জলসাতে গ্রামের রানী বীণাপাণি ধারাবাহিকে প্রধান নায়ক শতদ্রু রায় চৌধুরীর ভূমিকায় অভিনয় করতেন হানি বাফনা। এছাড়াও অভিনেত্রী উষসী রায়ের বিপরীতে বকুল কথা এবং প্রথমা কাদম্বিনী ধারাবাহিকেও সোলাংকি রায়ের বিপরীতে দেখা গিয়েছে এই অভিনেতাকে। হানির জন্ম কলকাতার মারওয়ারি জৈন পরিবারে।

Honey Bafna - Celebrity Style in Bokul Kotha, Episode 205, 2018 from  Episode 205. | Charmboard
২. ক্রুশল আহুজা: জি বাংলা কী করে বলবো তোমায় ধারাবাহিকে কর্ণর ভূমিকায় অভিনয় করতেন ক্রুশল আহুজা। জি বাংলাতে সম্প্রচারিত রানু পেলো লটারি সিরিয়ালের মধ্যে দিয়ে টেলিভিশন জগতে পা রেখেছেন এই অভিনেতা। এই অভিনেতা আসলে উত্তর প্রদেশের বাসিন্দা। বাবা রাজ দে আহুজা ডাক্তার হওয়ার সুবাদে কলকাতায় বসবাস। তাই ক্রুশল কলকাতাতেই বড় হয়েছেন।

Krushal Ahuja has an important message for fans - Times of India

৩. নেহা অমনদীপ: নাম দেখেই বুঝতে পারছেন ইনি বাঙালি নন। জি বাংলা স্ত্রী ধারাবাহিকের মধ্যে দিয়ে ব্যাপক প্রশংসা অর্জন করেছিলেন নেহা। নীল ভট্টাচার্যর বিপরীতে প্রথম কাজ করেছিলেন তিনি। তারপর সান বাংলাতে কনে বউ ধারাবাহিকে অভিনয় করেন নেহা অমনদীপ। তারপরেই ইনি হঠাৎ করে উধাও হয়ে গেলেন টেলিভিশন থেকে। তিনি একজন পাঞ্জাবি।

Niru is a challenging role: Amandeep Sonkar
৪. ঋষি কৌশিক: ইষ্টিকুটুম ধারাবাহিকের সাংবাদিক অর্চিষ্মান হয়ে তিনি ব্যাপক জনপ্রিয় হয়েছিলেন। এছাড়াও রয়েছে এখানে আকাশ নীল ধারাবাহিকের ডাক্তার উজান। সব চরিত্রেই ঋষি কৌশিক ব্যাপক জনপ্রিয়। সুস্পষ্ট বাংলা বললেও তিনি কিন্তু বাঙালি নন। অসমের তেজপুরে একটি অবাঙালি পরিবারে জন্ম নিয়েছিলেন ঋষি কৌশিক।
Actor Rishi Kaushik feels that he would not die doing only serials -  Anandabazar

Leave a Reply

Your email address will not be published.

Back to top button