Kiranmala: আবার ফিরছে কটকটি কিরণমালা! ৭ বছর কেটে যাওয়ার পরেও লোকে ভুলতে পারেনি গল্প! জেনে নিন কখন দেখতে পারবেন টিভিতে

স্টার জলসার বহু এমন সিরিয়াল রয়েছে যেগুলি আইকনিক ছিল। আর তার মধ্যে অন্যতম হলো ‘কিরণমালা’। এই রূপকথার গল্প নিয়ে তৈরি ধারাবাহিক দর্শকমহলে দারুণভাবে জনপ্রিয়তা পেয়েছিল। বড় থেকে ছোট সকলেই এই ধারাবাহিক দেখতে পছন্দ করত। বিশেষ করে এই ধারাবাহিকের মুখ্য চরিত্রে অভিনয় করা অভিনেত্রী রুকমা রায়ের অভিনয়ের জন্য আজও এই ধারাবাহিকের জনপ্রিয়তা বজায় রয়েছে।

অন্যদিকে ধারাবাহিকে অভিনেত্রীর বিপরীতে অভিনয় করেছিল অভিনেতা ফারহান ইমরোজ যার চরিত্রের নাম ছিল রাজকুমার পৃথ্বীরাজ। এবং নায়ক নায়িকা ছাড়া এই ধারাবাহিকের খলনায়িকার চরিত্রটাও দর্শকমহলে দারুণভাবে প্রশংসিত হয়েছিল। খলনায়িকা কটকটির চরিত্রে অভিনয় করতে দেখা গিয়েছিল অভিনেত্রী চান্দ্রেয়ী ঘোষকে

সে সময় দর্শকমহলে চান্দ্রেয়ীর অভিনয়েরও দারুন প্রশংসা হয়েছিল। বিশেষ করে দর্শকের ঘরে ঘরে বাচ্চারা কটকটির নাম শুনলেই ভয়ে সিটিয়ে যেত। ধারাবাহিকে কটকটি চরিত্রটি ছিল একটি রূপকথার রাক্ষসীর চরিত্র। আর সেটিকে টিভির পর্দায় দুর্দান্ত অভিনয়ের সাথে সাথে অসাধারণ মেকআপ এবং পোশাকের দ্বারা ফুটিয়ে তুলেছিলেন নির্মাতারা।

বর্তমানে অগুন্তি টিভি সিরিয়ালের মধ্যে এমন বেশ কিছু সিরিয়াল থাকে যেগুলি দর্শকমহলে ছাপ ফেলে যায়। তার মধ্যে অন্যতম হলো এই ধারাবাহিক। যার সম্প্রচার শেষ হয়ে যাওয়ার পরেও আরও একবার ফিরিয়ে আনার অনুরোধ করেছিল দর্শকরা। রাজকুমারী কিরণমালা এবং রাক্ষসী রানী কটকটির যুদ্ধ আরও একবার দেখতে চায় দর্শক।

এবার অবশেষে দর্শকদের অপেক্ষার অবসান ঘটতে চলেছে। খুব শীঘ্রই স্টার জলসার পর্দায় শুরু হতে চলেছে এই সিরিয়ালের রিপিট টেলিকাস্ট। যার ফলে টিভির পর্দায় আরো একবার দেখা মিলবে কিরণমালার রূপকথার গল্পের। যা শোনা যাচ্ছে তাতে ৬ ই ফেব্রুয়ারি থেকে স্টার জলসার আরো একবার সম্প্রচারিত হতে চলেছে এই ধারাবাহিক। প্রতিদিন সকাল ৯.৩০ টা থেকে সম্প্রচারিত হবেই ধারাবাহিক।

Back to top button