তবলার জন্যই সূর্যের সামনে আসবে সব সত্য! তবলার ভয়ে সূর্যের কাছে নিজের মুখে সব স্বীকার করে নিলো মিশকা! আসছে টানটান পর্ব

বর্তমানে ‘অনুরাগের ছোঁয়া’তে চলছে ধামাকাদার পর্ব। বহুদিন ধরেই শোনা যাচ্ছে, সূর্যের সামনে আসতে চলেছে সমস্ত সত্য। কিন্তু সেই মুহূর্তের আসার নাম নেই। কিছুদিন আগেই আমরা দেখেছি, সূর্যের বাবার অসুস্থতার জন্য বাবার কথায় সূর্য দীপাকে সিঁদুর পরিয়ে আবার নিজের স্ত্রীর স্বীকৃতি দিয়েছে। সূর্য বারংবার সত্যের মুখোমুখি আসতে গিয়েও কোথাও সেটা ধামাচাপা পরে যাচ্ছে।

এতদিন সোনা-রূপা চেষ্টা করেছে, যাতে সূর্য-দীপার মিল হয়ে যায়। এবার গোটা সেনগুপ্ত পরিবার দীপা ও সূর্যের মিলের অপেক্ষায়। কিন্তু সেই মিল যেন কোনওমতেই হচ্ছে না। আর সেই ‘অনুরাগের ছোঁয়া’র একঘেঁয়ে পর্ব দেখে বিরক্তি জন্মেছে দর্শকদের মনেও। যত দিন এগোচ্ছে, সূর্য – দীপার মধ্যে দূরত্ব ততই বাড়ছে। আর এর জন্য দায়ী মিশকা, সূর্যের বেস্ট ফ্রেন্ড। যে প্রথমদিন থেকে সূর্যকে চেয়ে এসেছে।

তবে গুঞ্জন শোনা যাচ্ছে, খুব শীঘ্রই নতুন অধ্যায়ের দিকে এগোতে চলেছে ‘অনুরাগের ছোঁয়া’। এটাও শোনা যাচ্ছে বড় লিপ নিতে পারে এই ধারাবাহিক। আর সেখানেই বড় হয়ে যাবে সোনা-রূপা। তাদের নিয়েই নতুন ভাবে পথ চলা শুরু হতে চলেছে। যদিও অফিসিয়ালি এখনও সঠিক কিছু জানা যায়নি। সূর্যের মনে ধীরে ধীরে নানান প্রশ্ন উঠতে শুরু হয়েছে। এদিকে মিশকা যে দীপাকে পছন্দ করে না তাও স্পষ্ট হয়েছে। তাই মিশকার ভয় এবার হয়তো দীপা আর লাবণ্য মিলে সূর্যকে সব সত্যি কথা বলে দেবে।

আর এতদিন ধরে মিশকা যে সূর্যকে বিয়ে করতে চেয়েছে, সেসব বিফলে চলে যাবে। আর তাই এবার দীপাকে মারতে তাকে কিডন্যাপ করে। আর সেখান থেকে বাঁচিয়ে দিপাকে নিয়ে আসা হয় সেনগুপ্ত বাড়িতে। এদিকে দীপার ভাই দীপাকে বাঁচাতে মিশকাকে মিথ্যে করে বিয়ের নাটক করে আটকে রাখে। কিন্তু দীপা সব সত্যি কথা বলার আগেই মিশকা সূর্যকে বুঝিয়ে দেয়, দীপা আর তার ভাই তবলা মিলে এসব নাটক করছে।

দীপাকে বার বার ভুল প্রমাণিত হতে দেখে এবার তবলা রেগে গিয়ে মিশকাকে বলে, সে যদি সব সত্যি কথা সূর্যের কাছে স্বীকার করে না নেয়, তাহলে তবলা মিশকাকে মেরে ফেলবে। মিশকা জানে, তবলা যা বলে তাই করে। আর তাই ভয় পেয়ে সূর্যের কাছে সব সত্যি স্বীকার করে নেয়। পাশাপাশি দীপাকে আটক করে রাখার ভিডিও প্রমান হিসাবে সূর্যকে দেখানো হয়। এবার কি তবে সূর্য মিশকার সব সত্যি জেনে ফেলবে? মিশকা কি প্রথম থেকে ঘটে যাওয়া সব সত্যি জানাবে সূর্যকে? আসতে চলেছে ‘অনুরাগের ছোঁয়া’র টানটান পর্ব।

Back to top button