‘আজ তোকে মেরেই ফেলবো!’ ধৈর্যের সীমা পার হতেই দীপা গলা টিপে ধরল মিশকার! টিআরপি কমতেই দর্শকদের চাহিদাকে প্রাধান্য দিচ্ছে চ্যানেল

সম্প্রতি সামনে এসেছে ‘অনুরাগের ছোঁয়া’র (Anurager Chhowa) চমকদার প্রোমো। স্টার জলসার (Star Jalsha) জনপ্রিয় এক চর্চিত ধারাবাহিক হল ‘অনুরাগের ছোঁয়া’। দর্শক চাইলেও লেখক এখনই সূর্য (Surjyo) ও দীপার (Deepa) মিল করাতে প্রস্তুত নয়। তিনি গল্পে আনতে চান আরও ট্যুইস্ট। সূর্য ও দীপার মধ্যে সমস্যার দরুন কষ্ট পাচ্ছে তাদের খুদে দুই সন্তান। একদিকে রূপা (Rupa)সকল সত্যি জানার পরও নিজের বাবাকে অর্থাৎ সূর্যকে বাবা বলে ডাকতে পারছে না। অন্যদিকে সোনা (Sona) নিজের মা অর্থাৎ দীপার কাছে যেতে পারছে না।

দীপা ও সূর্যের মাঝে পড়ে এখন তাদের দুই খুদে সন্তানের শোচনীয় মানসিক অবস্থা। সেনগুপ্ত বাড়ির সকলেই চাইছে যাতে সূর্য-দীপা এক হয়। এদিকে দীপাও দিন দিন অসুস্থ হয়ে পড়ছে। উল্লেখ্য, প্রথম থেকেই বাংলার সেরা তকমা পেয়ে আসছে এই ধারাবাহিক। যদিও বর্তমানে একইরকমের কিছু পর্বের জন্য বোরিং হয়ে উঠেছে ধারাবাহিক। তবে এবার শোনা যাচ্ছে, গল্পে খুব শীঘ্রই আসতে চলেছে নতুন মোড়। ইতিমধ্যে দুই মেয়ের সামনে এসেছে সূর্য ও দীপার নানান সত্য। কিন্তু সূর্য এখনও জেদের বশে অন্ধ হয়ে বসে রয়েছে।

সত্যের মুখোমুখি সূর্য

দীপার প্রতি ভালোবাসা থাকলেও পুরোনো কথাকে নিয়েই সে দীপার প্রতি এখনও রেগে। তবে এবার লেখিকা গল্পের মোড় ঘোরাতে চলেছে। ‘অনুরাগের ছোঁয়া’র একঘেঁয়ে পর্ব দেখে এবার বিরক্তি জন্মেছে দর্শকদের মনেও। প্রথম থেকেই সূর্য ও দীপার মধ্যে এই দূরত্ব তৈরী হওয়ার কারণ মিশকা, যে সূর্যের বেস্ট ফ্রেন্ড ছিল। সম্প্রতি সূর্য জেনে গিয়েছে সোনা ও রূপা দীপার সন্তান। কিন্তু তাদের বাবা যে সূর্যই, তা সে মানতে চায় না। মিশকার কথায় সে ভাবে, দুজনে কবিরের সন্তান। কারণ সূর্যের করানো রিপোর্ট বদলে দিয়েছিল মিশকা, আর তাতে লেখা ছিল সূর্য কোনোদিনও বাবা হতে পারবে না।

সূর্যের সামনে সত্য আনার প্রচেষ্টা দীপার

সন্তানদের সম্পর্কে সব সত্যি কথা শুনে সূর্য সকলের উপর আরও রেগে যায়। সোনা ও রূপাকে দীপার থেকে আলাদা করতে সূর্য কাউকে কিছু না জানিয়ে সোনা ও রূপাকে নিয়ে চলে যেতে চায় অনেকদূরে। সূর্য সোনা-রূপাকে ভালোবাসা সত্ত্বেও কিছু ভুল ধারণার জেরে সূর্য সোনা-রূপাকে নিজের সন্তান বলে মনে করে না। আর তাই সন্তানদের পিতৃপরিচয় দেওয়ার জন্য এবার দীপা উঠেপড়ে লেগেছে। সে বুঝতে পেরেছে, মিশকাই সূর্যকে দীপার নাম ভুলভাল কথা বলছে।

দীপার ভয়ে মিশকার দোষ স্বীকার

সূর্য যখন এসব ভুল ভেবে নিজেকে নিজে শাস্তি দিচ্ছে, তখন মিশকা আরও বেশি সূর্যকে কবির ও দীপার নাম ভুলভাল কথা বলতে থাকে। আর তাই শুনে দীপা আর নিজেকে সামলাতে পারে না। সে সেনগুপ্ত বাড়িতে এসে মিশকার উপর চড়াও হয়। নিজেকে আর শান্ত রাখতে না পেরে মিশকাকে মারতে থাকে। কিছুক্ষন ধস্তাধস্তির পর দীপা মিশকার গলা টিপে ধরে ও বলে সব তোর জন্য হয়েছে, আজ তোকে মেরেই ফেলবো। দীপার এ রূপ দেখে মিশকা ভয় পেয়ে সূর্যের সামনে সব স্বীকার করে। সে বলে দেয়, আসল দোষী মিশকা নিজে, সোনা-রূপা সূর্যরই সন্তান। তবে কি ঠিক এমনটাই হতে চলেছে পরবর্তী পর্বে? মিশকা কি তার সব দোষ স্বীকার করবে?

Back to top button